বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ০৯:০৩ পূর্বাহ্ন

সেক্স-এর সময় কোন শব্দগুলো ‘আনন্দ’ দ্বিগুণ করে

সেক্স-এর সময় কোন শব্দগুলো ‘আনন্দ’ দ্বিগুণ করে

সেক্স-এর সময় কোন শব্দগুলো 'আনন্দ' দ্বিগুণ করে

এর সময় এমন কিছু শব্দ, এমন কিছু কথা আছে যাতে মিলনের আনন্দ দ্বিগুণ হয় বইকি! আসে পরিপূর্ণতা! কিন্তু সেই ‘সিক্রেট কোড’ গুলো কী কী যা আপনার পার্টনারকে বেশি আকর্ষণ করে?

 'সসি ডেটস' নামের একটি অনলাইন এজেন্সি ৫০২৪ জন ইউজারের উপর একটি সমীক্ষা করে। তাঁদের জিজ্ঞেস করা হয়েছিল, সেক্স-এর সময় তাঁরা কী ধরনের শব্দ বা কথা শুনতে ভালবাসেন? ৯০ শতাংশেরও বেশি পুরুষ জানান, হালকা গোঙানির শব্দই সেক্স-এর উত্তেজনা বাড়িয়ে তোলে। তবে এক্ষেত্রে মহিলাদের সংখ্যাটা কম। ৭৭.৬ শতাংশ মহিলা তাঁদের পার্টনারের গোঙানি উপভোগ করেন। Photo Source: Collected
‘সসি ডেটস’ নামের একটি অনলাইন এজেন্সি ৫০২৪ জন ইউজারের উপর একটি সমীক্ষা করে। তাঁদের জিজ্ঞেস করা হয়েছিল, সেক্স-এর সময় তাঁরা কী ধরনের শব্দ বা কথা শুনতে ভালবাসেন? ৯০ শতাংশেরও বেশি পুরুষ জানান, হালকা গোঙানির শব্দই সেক্স-এর উত্তেজনা বাড়িয়ে তোলে। তবে এক্ষেত্রে মহিলাদের সংখ্যাটা কম। ৭৭.৬ শতাংশ মহিলা তাঁদের পার্টনারের গোঙানি উপভোগ করেন।

৭৬.৮ শতাংশ পুরুষ আবার বলছেন, পার্টনারের থেকে ছোটখাটো দুষ্টুমির কথাবার্তা শুনলে ঘনিষ্ঠতা বাড়ে। ৭৩.৫ শতাংশ মহিলারও মত, দুষ্টু-মিষ্টি কথা পার্টনারের প্রতি আকর্ষণ বাড়িয়ে তোলে।  Photo Source: Collected৭৬.৮ শতাংশ পুরুষ আবার বলছেন, পার্টনারের থেকে ছোটখাটো

দুষ্টুমির কথাবার্তা শুনলে ঘনিষ্ঠতা বাড়ে। ৭৩.৫ শতাংশ মহিলারও মত, দুষ্টু-মিষ্টি কথা পার্টনারের প্রতি আকর্ষণ বাড়িয়ে তোলে।

তবে শুধু কথাই নয়, গভীর-ভারী নিঃশ্বাস-প্রশ্বাসও মিলনে বড় ভূমিকা পালন করে। ৬০.১ পুরুষ ও ৪৫.৯ শতাংশ মহিলাদের মত, কান বা ঠোঁটের মতো স্পর্শকাতর অঙ্গে গভীর শ্বাস-প্রশ্বাস সেক্স- এর উত্তেজনা দ্বিগুণ করে! এছাড়াও 'আনন্দের যন্ত্রণা'-র চিৎকার, ‘ওহ গড’-এর মতো শব্দগুলিতে সেক্স আরও গভীর হয়! Photo Source: Collectedতবে শুধু কথাই নয়, গভীর-ভারী নিঃশ্বাস-প্রশ্বাসও মিলনে বড় ভূমিকা পালন করে। ৬০.১ পুরুষ ও ৪৫.৯ শতাংশ মহিলাদের মত, কান বা ঠোঁটের মতো স্পর্শকাতর অঙ্গে গভীর শ্বাস-প্রশ্বাস সেক্স- এর উত্তেজনা দ্বিগুণ করে! এছাড়াও ‘আনন্দের যন্ত্রণা’-র চিৎকার, ‘ওহ গড’-এর মতো শব্দগুলিতে সেক্স আরও গভীর হয়!

তবে অনেক পুরুষ ও মহিলা এমনও বলছেন, সেক্স-এর সময় তাঁরা গভীর নিস্তব্ধতা পছন্দ করেন।  Photo Source: Collected

তবে অনেক পুরুষ ও মহিলা এমনও বলছেন, সেক্স-এর সময় তাঁরা গভীর নিস্তব্ধতা পছন্দ করেন।

এ তো গেল, 'ভালর কথা'! কিন্তু মিলনের সময় কোন কথা শুনলে সবচেয়ে খারাপ লাগে জানেন? সমীক্ষা জানাচ্ছে, অনেকেই পার্টনারের নাম ভুল বলেন। তাতেই মাটি হয় সমস্ত আনন্দ!  Photo Source: Collected

এ তো গেল, ‘ভালর কথা’! কিন্তু মিলনের সময় কোন কথা শুনলে সবচেয়ে খারাপ লাগে জানেন? সমীক্ষা জানাচ্ছে, অনেকেই পার্টনারের নাম ভুল বলেন। তাতেই মাটি হয় সমস্ত আনন্দ!

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com