রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৪:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
খাঁচায় বন্দি আমন্ত্রণপত্রে প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত সাব্বিরের কাশ্মীর উপত্যকায় শান্তি ফেরাতে কেন্দ্রের চার তাবিজহুমকিতে চামড়া শিল্প: কারসাজিতে সক্রিয় ট্যানারি মালিকদের শক্তিশালী সিন্ডিকেট * পূর্বপ্রস্তুতির ঘাটতি ছিল সরকারের কাশ্মীর উপত্যকায় শান্তি ফেরাতে কেন্দ্রের চার তাবিজ আফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলায় নিহত ২০ ৬ হিন্দু পরিবারের ইসলাম গ্রহণ, প্রস্তুত আরও ৫০ পরিবার! গ্রিনল্যান্ড কিনতে চান ট্রাম্প! ইসলামিক জীবনযাপনেই বেশি শান্তি পায়: জুনায়েদ সিদ্দিকী প্রশিক্ষণে গিয়েও মাদক দিয়ে ফাঁসানোর হুমকি, এএসপি বহিষ্কার ফেসবুকে মেয়ে সেজে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, আটক ছাত্রলীগ নেতা কাশ্মীর ইস্যুতে রাশিয়ার আহ্বানে চমকে গেল ভারত
‘মাদক নির্মূল করতে না পারলে চুড়ি পরে চলে যাব’ ভিডিও সহ

‘মাদক নির্মূল করতে না পারলে চুড়ি পরে চলে যাব’ ভিডিও সহ

‘মাদক নির্মূল করতে না পারলে চুড়ি পরে চলে যাব’ ভিডিও সহ

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেছেন, মাদক যদি নির্মূল করতে না পারি তাহলে এ জেলা থেকে চুড়ি পরে চলে যাব। আজকেও রাতের বেলা একজন শুয়ে গিয়েছে। এ রকম যারা যারা মাদকের ব্যবসা করেন সবাই শুয়ে যাবেন।

শনিবার দুপুরে কুষ্টিয়ার ভারত সীমান্তবর্তী দৌলতপুরে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী জনসমাবেশ তিনি মাদক ব্যবসায়ীদের এই হুশিয়ারি দেন।
দৌলতপুর থানার আয়োজনে উপজেলার হোসেনাবাদ আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি আ ক ম সরওয়ার জাহান বাদশাহ।

দৌলতপুর থানার ওসি নজরুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন। জনসমাবেশে স্কুলের শিক্ষার্থীরা ছাড়াও সীমান্তবর্তী এ উপজেলার সব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিসহ কয়েক হাজার মানুষ অংশগ্রহণ করেন। সমাবেশ থেকে সীমান্ত এলাকায় বিশেষ করে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স অবস্থান ঘোষণা করা হয়।

জনসমাবেশে পুলিশ সুপার তানভীর আরাফাত আরও বলেন, মাদকের বিরুদ্ধে এক ইউপি চেয়ারম্যান বলে গেছেন তার এলাকা মাদকের ইউনিয়ন। আমি শুনে খুবই লজ্জিত। আপনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আপনি যদি বলেন এটা মাদকের ইউনিয়ন। তাহলে ইজ্জত আপনারও থাকে না, আমারও থাকে না।

তিনি বলেন, এখানে জেলার বড় বড় কর্তারা বসে আছেন, তাদেরও মান থাকে না। কে মাদক ব্যবসা করে আপনি যদি না পারেন, তাহলে আমাদেরকে বলেন। তাদের নাম দিয়ে তথ্য দেন। মাদক যদি নির্মূল করতে না পারি তাহলে এ জেলা থেকে চুড়ি পরে চলে যাব।

এসপি বলেন, মাদকের সঙ্গে নো কম্পোমাইজ। এমনকি আমার পুলিশ বা আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সদস্য মাদককে যদি প্রশ্রয় দেয় তাহলে আমাকে জানান, সেই পুলিশকে এই জেলায় এমনকি পুলিশে চাকরি করতে দেব না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com