বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ০৯:০৬ পূর্বাহ্ন

আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, সাবেক এমপির গাড়ি ভাংচুর, ২৫ জন আহত

আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, সাবেক এমপির গাড়ি ভাংচুর, ২৫ জন আহত

আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, সাবেক এমপির গাড়ি ভাংচুর, ২৫ জন আহত

চাঁদপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় পুলিশসহ উভয় পক্ষের প্রায় ২৫ জন আহত হয়েছেন।
জেলার ফরিদগঞ্জ উপজেলা সদরে মঙ্গলবার সকালে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ অন্তত ১৫০ রাউন্ড শর্ট গানের গুলি ছোড়ে। পরে চাঁদপুর থেকে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
সংঘর্ষ চলাকালে চাঁদপুর-৪ আসনের সাবেক এমপি ড. শামছুল হক ভূঁইয়ার গাড়ি ভাংচুর করা হয়।
 
প্রত্যক্ষদর্শীরা জানায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী বাছাই করতে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ স্থানীয় বিআরডি অফিস সামনে বিশেষ বর্ধিত সভার আয়োজন করে। সভামঞ্চে ফরিদগঞ্জের সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সাবেক এমপি পুত্র অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমানসহ আওয়ামী লীগের একটি গ্রুপের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
সভা চলাকালে অপর একটি গ্রুপ মিছিলসহ এসে সভায় হামলা করলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এসময় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘণ্টাব্যাপী চলমান এই সংঘর্ষে পুলিশের এসআই রবিউল ও আওয়ামী লীগের ২৫ নেতাকর্মী আহত হয়।
 
এসময় সভার পাশে থাকা সাবেক এমপির পাজেরো গাড়ি ভাংচুর করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা। একপর্যায়ে অবস্থা বেগতিক হলে বিশেষ বর্ধিত সভাটি পণ্ড হয়ে যায়। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
এদিকে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ নাছির উদ্দীন আহম্মেদ ও বিশেষ অতিথি হিসেবে সাধারণ সম্পাদক আবু নাইম দুলাল পাটোয়ারী উপস্থিত থাকার কথা থাকলেও তারা আসেননি। এছাড়াও ওই সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারও উপস্থিত ছিলেন না। তবে সভার সভাপতি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com