বৃহস্পতিবার, ১৮ Jul ২০১৯, ০১:৫৪ অপরাহ্ন

কুড়িগ্রামের বিএনপি সভাপতিকে পিটিয়ে হত্যা

কুড়িগ্রামের বিএনপি সভাপতিকে পিটিয়ে হত্যা

কুড়িগ্রামের বিএনপি সভাপতিকে পিটিয়ে হত্যা

কুড়িগ্রামের উলিপুরে বিএনপির এক ইউপি সভাপতিকে পিটিয়ে হত্যার খবর পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার সীমান্তবর্তী কাশিম বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম খন্দকার (৪৪) দুই সন্তানের জনক। তিনি সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ছিলেন।

নিহতের স্বজনরা জানান, উলিপুর উপজেলার সীমান্তবর্তী এলাকার গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর ইউনিয়নের কাশিম বাজার লখিয়ারপাড় গ্রামের আব্দুল খালেক খন্দকারের ছেলে বিএনপি নেতা সাইফুল ইসলামের সঙ্গে চাচাতো বড় ভাই নুরনবী খন্দকারের (৫৫) পারিবারিক জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার দুপুরে বিরোধপূর্ণ ১৫ শতাংশ জমি নিয়ে পারিবারিক মিটিং বসলে চাচাতো ভাইয়ের সঙ্গে সাইফুলের কথাকাটাকাটি শুরু হয়।

নিহত সাইফুল ইসলামের চাচাতো ভাই আমিনুল খন্দকার, ভাতিজা মামুন খন্দকার ও বাবু খন্দকার বলেন, জমিজমা নিয়ে পারিবারিক মিটিং চলাকালীন নুরনবী খন্দকার গং হঠাৎ করে হামলা চালিয়ে এ দুর্ঘটনা ঘটায়।পরিবারের পক্ষ থেকে হত্যকাণ্ডের ঘটনায় সুন্দরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রফিকুল ইসলাম সরদার জানান, হাসপাতালে নেয়ার আগেই সাইফুল ইসলামের মৃত্যু হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

সুন্দরগঞ্জ থানার ওসি আব্দুস সুবাহান জানান, থানার এসআই রাজেন্দ্রসহ পুলিশ ফোর্স পাঠিয়ে লাশের সুরতহাল করা হয়েছে। ঘটনাস্থল দুর্গম এলাকা হওয়ায় ময়নাতদন্তের জন্য বুধবার গাইবান্ধার মর্গে পাঠানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com