শনিবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৯, ০১:৩৪ পূর্বাহ্ন

তামিমকে ম্যাচসেরার পুরস্কার উৎসর্গ শহীদ আফ্রিদির

তামিমকে ম্যাচসেরার পুরস্কার উৎসর্গ শহীদ আফ্রিদির

তামিমকে ম্যাচসেরার পুরস্কার উৎসর্গ শহীদ আফ্রিদির

লক্ষ্যটা ছিল মামুলি, ১১৭। ফলে জয়টা প্রত্যাশিত ছিল কুমিল্লা ভিক্টোরিয়ানসের। তবে বৃষ্টিবিঘ্নিত উইকেটের কারণে কিছুটা শংকা ছিল। কারণ, এখানেই ব্যাট করতে নেমে ধুঁকেছে চিটাগং ভাইকিংস। কিন্তু সব শংকাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন তামিম ইকবাল। দুর্দান্ত ব্যাটিং করে দলকে এনে দিয়েছেন সহজ জয়। তার ব্যাটে যত সংশয়কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে চিটাগংকে ৭ উইকেটে হেসেখেলে হারিয়ে প্লে-অফ নিশ্চিত করেছে ভিক্টোরিয়ানসরা।

শেষ পর্যন্ত ৫১ বলে ৪ চার ও ২ ছক্কায় ৫৪ রানের হার না মানা ইনিংস খেলে বিজয়ীর বেশে মাঠ ছাড়েন তামিম। এ পথে ছুঁয়েছেন অনন্য মাইলফলক। প্রথম বাংলাদেশি হিসেবে টি-টোয়েন্টিতে করেছেন ৫০০০ রান। সবমিলিয়ে ম্যাচসেরার পুরস্কারটা ড্যাশিং ওপেনারের প্রাপ্য ছিল। তবে তা উঠেছে শহীদ আফ্রিদির হাতে। বল হাতে ৪ ওভারে মাত্র ১০ রানের বিনিময়ে ২ উইকেট শিকার করায় ম্যাচসেরা হয়েছেন তিনি।

এ পুরস্কারের জন্য ‘নির্বাচকরা’ যোগ্য ব্যক্তিকে বেছে নিতে ভুল করলেও করেননি আফ্রিদি। তিনি ম্যান অব দ্য ম্যাচের খেতাব উৎসর্গ করেছেন তামিমকেই। পুরস্কার বিতরণী মঞ্চে বুমবুমখ্যাত ক্রিকেটার বলেন, আমি আমার ম্যান অব দ্য ম্যাচ অ্যাওয়ার্ডটি তামিমকে দিচ্ছি। ব্যাট হাতে ভালো শুরু করা খুবই গুরুত্বপূর্ণ। আমি মনে করি, এটি ওর প্রাপ্য ছিল।

১০ ম্যাচে ৭ জয় ও ৩ পরাজয়ে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে কুমিল্লা ভিক্টোরিয়ানস। ইতিমধ্যে প্লে-অফ খেলা নিশ্চিত করেছে ইমরুল কায়েস বাহিনী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com