বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৬:০৫ অপরাহ্ন

সন্তানকে বাঁচাতে মেঘনায় ঝাঁপ দিলেন মা, দুজনই নিখোঁজ……এর পর

সন্তানকে বাঁচাতে মেঘনায় ঝাঁপ দিলেন মা, দুজনই নিখোঁজ……এর পর

সন্তানকে বাঁচাতে মেঘনায় ঝাঁপ দিলেন মা, দুজনই নিখোঁজ......এর পর

ঢাকা-চাঁদপুরের মধ্যে চলাচলকারী এমভি হাসান ইমাম-২ চলন্ত লঞ্চ থেকে পড়ে যাওয়া সন্তানকে বাঁচাতে গিয়ে নদীতে ঝাঁপ দিয়েছেন মা। এর পর থেকে দুজনই নিখোঁজ রয়েছেন।

সোমবার রাতে এমভি হাসান ইমাম-২ লঞ্চটি মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকায় মেঘনা নদী অতিক্রমকালে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিকালে ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশে ছেড়ে আসে এমভি হাসান ইমাম-২ লঞ্চটি। রাত সাড়ে ৮টায় মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকায় মেঘনা নদী অতিক্রমকালে এ ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুর পর্যন্ত তাদের খোঁজ মেলেনি। তাৎক্ষণিকভাবে নিখোঁজ মা ও সন্তানের পরিচয় জানা যায়নি।

মতলব উত্তর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তার বলেন, লঞ্চের একজন যাত্রী ৯৯৯-এ ফোন করে ঘটনাটি জানালে অভিযান পরিচালনা শুরু হয়। তবে তথ্যদাতা ঘটনাস্থল সম্পর্কে কোনো ধারণা দিতে পারেননি।

পার্শ্ববর্তী মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার সঙ্গে এ বিষয়ে যোগাযোগ অব্যাহত রয়েছে।

তিনি জানান, এমভি হাসান ইমাম-২ লঞ্চটি রাত ৮টায় মেঘনা নদীতে এলে চলন্ত অবস্থায় লঞ্চ থেকে একটি শিশু নদীতে পড়ে যায়। শিশুটিকে বাঁচাতে তার মা পানিতে ঝাঁপিয়ে পড়েন।

ইউএনও জানান, নিখোঁজ মা ও সন্তানের সন্ধানে ষাটনল এলাকায় মেঘনা নদীতে অভিযান চালানো হয়। তাদের সন্ধান এখনও পাওয়া যায়নি। ফায়ার সার্ভিস ও নৌপুলিশের উদ্ধারকারী দল নদীতে উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।

এ ব্যাপারে চাঁদপুর মুখার্জিঘাট এলাকার নৌ ফায়ার সার্ভিস স্টেশন কমান্ডার মো. মোসলেহ উদ্দিন বলেন, ঘটনার খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে চাঁদপুর থেকে মতলব উত্তর উপজেলার মেঘনা নদীতে যাই। এ সময় তল্লাশি চালিয়েও কাউকে জীবিত বা মৃত উদ্ধার করতে পারিনি। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com