বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ১০:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
ট্রাক মালিক-শ্রমিকদের আন্দোলনে বিএনপির সমর্থন টাঙ্গাইলে লবণের দাম বেশি নেয়ায় ১ লাখ টাকা জরিমানা প্রধানমন্ত্রীকে ক্ষমতা ছেড়ে দিয়ে নতুন নির্বাচনের দাবি ইসলামী আন্দোলনের তুরস্কের ভূমধ্যসাগরীয় সামরিক মহড়ায় যোগ দিচ্ছে পাকিস্তান লবণ ইস্যু: ডিএমপিসহ সারা দেশে পুলিশকে মাঠে নামার নির্দেশ অবৈধ ইহুদি বসতিতে মার্কিন সায় শান্তি প্রক্রিয়ায় বড় আঘাত: রাশিয়া লবণের দাম বৃদ্ধির গুজবে পুলিশ মোতায়েন, দোকান ছেড়ে পালাল দোকানীরা লবণের দাম বাড়ালে ব্যবস্থা: বাণিজ্যমন্ত্রী গুজবে কোটালীপাড়ায় লবণ কেনার হিড়িক, মুহূর্তেই গোডাউনশূন্য কাশ্মীরি নারীদের ধর্ষণের পক্ষে মত দিয়ে বিতর্কিত ভারতের সাবেক সেনাপ্রধান!
মাকে ধাক্কা দিয়ে বাড়ি ছাড়া করলেন ২ ছেলে

মাকে ধাক্কা দিয়ে বাড়ি ছাড়া করলেন ২ ছেলে

মাকে ধাক্কা দিয়ে বাড়ি ছাড়া করলেন ২ ছেলে

রংপুরের পীরগঞ্জ উপজেলায় মাকে ধাক্কা দিয়ে বাড়ি ছাড়া করেছেন দুই ছেলে। এসময় তারা বাড়িঘর ভেঙে লুটপাট চালিয়েছেন বলে অভিযোগে জানা গেছে।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার পাঁচগাছি ইউনিয়নের এনায়েতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বোন সফুরা বেগম দুই ভাইয়ের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে জানা গেছে, এনায়েতপুরের লাল মিয়া স্ত্রী আছিয়া, দুই ছেলে ও তিন মেয়ে রেখে মারা যান। এরপর ছেলে শহীদ ও শামীমের বাড়িতে মা (আছিয়া বেওয়া) ও তিন বোনের থাকার জায়গা জোটেনি।

ফলে বাধ্য হয়ে ২৫ বছর আগের স্বামীর বসতভিটে ছাড়েন আছিয়া। ওই সময়ই স্বামীর সম্পত্তির অংশ এবং তিন মেয়ের পৈত্রিক অংশ হিসেবে একই গ্রামে শানেরহাট সড়কের পাশে ২৬ শতক জমি পান তিনি।

সেখানেই বাড়ি নির্মাণ করে তিন মেয়েকে নিয়ে বসবাস শুরু করেন আছিয়া। একে একে বিয়েও দেন মেয়েদের।

সাম্প্রতিক সময়ে আছিয়ার বসতভিটার জমির মূল্য কয়েকগুণ বেড়ে যায়। জমিটি দখলে নিতে মা-বোনদের বাড়ি ছাড়া করার পায়তারা শুরু করে শহীদ ও শামীম। মা-বোনদের তাড়িয়ে দিতে ব্যর্থ হয়ে বৃহস্পতিবার সকালে শহীদ, শামীমের নেতৃত্বে ভাড়াটে লোকজন মা আছিয়াকে ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। এসময় বাড়ি ভেঙ্গে লুটপাটও চালায়।

আছিয়া বেওয়া জানান, আমার মেয়ে সফুরা বেগম তার স্বামীকে নিয়ে কয়েকমাস আগে ঢাকায় যায়। এ সুযোগে আমার দুই ছেলেসহ (শহীদ ও শামীম) কয়েকজন আমাকে ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। বাড়িঘর ভেঙে জিনিসপত্র লুটপাট করে। তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়া হয়েছে।

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এসআই মওলা বলেন, আমি উভয়পক্ষকে কাগজপত্র নিয়ে থানায় ডেকেছি। কাগজপত্র দেখে ব্যবস্থা নেয়া হবে। যদি ঘর ভেঙে ফেলে তাহলে মামলা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com