সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৭:১০ অপরাহ্ন

ছক্কার বৃষ্টিতে রেকর্ড গড়লেন সৌম্য সরকার

ছক্কার বৃষ্টিতে রেকর্ড গড়লেন সৌম্য সরকার

ছক্কার বৃষ্টিতে রেকর্ড গড়লেন সৌম্য সরকার

ডিপিএলে এক ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড ছিল সাইফ হাসানের। শেখ জামালের বিপক্ষে ১১টি ছক্কা মেরেছিলেন তিনি।

এবার সেই ছক্কার রেকর্ড ভেঙে দিলেন সৌম্য সরকার। আজকে সেই শেখ জামালের বিপক্ষেই ছক্কার বন্যা বইয়ে দিয়ে রেকর্ড ভেঙেছেন তিনি।

আজ শেখ জামালের বিপক্ষে এই প্রতিবেদন লেখার সময় ১৫টি ছক্কা মেরেছেন সৌম্য সরকার যা লিষ্ট এ ক্রিকেটে এক ইনিংসে সর্বোচ্চ ছক্কার রেকর্ড।

শুরুটা সৌম্য করেন দেখেশুনে। ফিফটি করতে ৫২ বল খেলেন সৌম্য। এরপর পঞ্চাশ থেকে একশতে যেতে খরচ করেন মাত্র ২৬টি বল। ব্যক্তিগত ৯০ রানের মাথায় তাইজুল ইসলামের বোলিংয়ে লংঅন সীমানায় জীবন পান। তবু দমে না গিয়ে পরপর দুই বলে ৪ ও ৬ মেরে টানা দ্বিতীয় সেঞ্চুরি পূরণ করেন সৌম্য।

সেঞ্চুরি তুলে নেয়ার পর ইনিংসের সবচেয়ে বড় ঝড়টা তিনি বইয়ে লেগস্পিনার মিনহাজুল আবেদিন আফ্রিদির ওপর। তিন ছক্কায় ২৫ রান তুলে নেন সৌম্য। পরের ওভারেই তাইজুল ইসলামকে ছক্কা মেরে লিস্ট ‘এ’ ক্রিকেটের এক ইনিংসে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ১২ ছক্কার রেকর্ড নিজের করেন সৌম্য।

তাইজুলের পরের ওভারেই তিন ছক্কা মেরে মাত্র ১০৩ বলেই দেড়শ রান করে ফেলেন সৌম্য। ১০০ থেকে ১৫০ রানে যেতে তিনি খরচ করেন ২৫ বল, হাঁকান ৭টি ছক্কা। প্রায় সব বোলারদের ওপর ঝড় বইয়েছেন সৌম্য। নাসির হোসেন ২, ইলিয়াস সানি ২, মিনহাজুল আবেদিন ৪, তাইজুল ইসলাম ৬ এবং মেহরাব জোশিকে ১টি ছক্কা হাঁকিয়েছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com