রবিবার, ২৬ মে ২০১৯, ০৬:১৬ পূর্বাহ্ন

অপ্রাপ্ত বয়সে আবেদনময়ী পূজা চেরি

অপ্রাপ্ত বয়সে আবেদনময়ী পূজা চেরি

অপ্রাপ্ত বয়সে আবেদনময়ী পূজা চেরি

শিশু শিল্পী থেকে নায়িকা হিসাবে পর্দায় এসেছেন অষ্টম শ্রেণির ছাত্রী পূজা চেরি। বর্তমানে ঢাকার ক্যান্টনমেন্ট গার্লস পাবলিক স্কুল থেকে এসএসসি পরিক্ষায় অংশ গ্রহণ করেছেন তিনি।

বাংলাদেশি সিনেমার সব থেকে কম বয়সী নায়িকা এখন পূজা। এত অল্প বয়সে নিজের অভিনয় আর দক্ষতা দিয়ে লাখ ভক্তের হৃদয়ে যায়গা করে নিয়েছেন তিনি।

জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার সিনেমা ‘প্রেম আমার ২’ সারাদেশে একযোগে মুক্তি পায়। মুক্তির আগে এই সিনেমার পোষ্টারে অল্পবয়সী নায়িকার আবেদনময়ী ছবি দেখে বেশ আলোচনা হয়েছিল।

এর আগে পূজা ‘ভালোবাসার রঙ’, ‘তবুও ভালোবাসি’, ‘অগ্নি’, ‘ভালোবাসতে মন লাগে’, ‘কৃষ্ণপক্ষ’, ‘বাদশা-দ্যা ডন ’। নামের সিনেমায় অভিনয় করেন বিভিন্ন চরিত্রে।

পূজার প্রাপ্ত বয়স্ক অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ ‘পোড়ামন ২’, ‘নূর জাহান’ ‘দহন’ ‘প্রেম আমার ২’ সিনেমার মাধ্যমে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিডি২৪লাইভ’র স্টাফ করেসপন্ডেন্ট আরেফিন সোহাগের সাথে কথা হয় পূজা চেরির। আলাপচারিতায় তিনি অভিনয়, পারিবারিকসহ নানান বিষয়ে কথা বলেছেন।

‘প্রেম আমার ২’ সিনেমার পোষ্টারে আপনাকে আবেদনময়ী দেখা গেছে। যেটা নিয়ে বেশ আলোচনা হয়েছিল। অপ্রাপ্ত বয়সের নায়িকা হয়ে আপনার এমন পোষ্টার এ বিষয়ে কি বলবেন?
পূজা চেরি:
 ‘আমার কাছে মনে হয়নি যে আমি অপ্রাপ্ত। আর সিনেমার গল্পটা ছিল প্রাপ্ত বয়সের। আমি বয়সে ছোট হলেও তো অভিনয়ে বড়। আর আবেদনময়ী বলতে, গল্প অনুযায়ী সিনেমার পোষ্টার বানানো হয়েছিল। পোষ্টারের ফটোশ্যুটের সময় আমি একা ছিলাম না আমার মা সেখানে ছিল।’

সিনেমার গল্পে আপনি একজন নায়িকা, কিন্তু এর বাইরে আপনি একজন ছাত্রী। এ বিষয়ে কি বলবেন?
পূজা চেরি: 
‘দেখুন আমি এখন বাংলা সিনেমার কম বয়সী নায়িকা। আমার বয়স অল্প এটা ঠিক। কিন্তু আমি তো একজন নায়িকা।’

বর্তমানে আপনি কি কাজ নিয়ে ব্যস্ত?
পূজা চেরি:
 ‘সিয়াম আহমেদ’র সাথে নতুন করে আবারও কাজ করতে যাচ্ছি। সিনেমার নাম ‘শান’। তবে সিনেমার পরিচালক বা গল্প সর্ম্পকে এখন কিছু বলতে পারবো না। আমাকে অফিসিয়ালি কিছু বলা হয়নি।’

অভিনয় করতে গিয়ে পারিবারিক ভাবে কোন বাধার মুখে পড়তে হয়েছি কি? অভিনয়ে উৎসাহ কে দেয় আপনাকে?
পূজা চেরি:
 ‘না আমার পারিবারিক ভাবে কোন বাধা আসেনি। বরং পরিবার থেকে আমাকে সাপোর্ট দেয়া হয় অভিনয়ের জন্য। আর আমার পথ চলার উৎসাহ দেয় আমার মা। মা আমার বান্ধবীর মত। আমরা দু’জন খুব ফ্রি। তাই কোন সমস্যা হয় না অভিনয় করতে। প্রয়োজন হলে শ্যুটিং স্পটে মা সাথে থাকে।’

সিনেমা নিয়ে আপনার আগামী পরিকল্পনা কি?
পূজা চেরি:
 ‘লেখাপড়ায় পাশাপাশি অভিনয় নিয়মিত করে যেতে চাই। আমার জন্য সবাই দোয়া করবেন।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com