মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৯:৪৫ পূর্বাহ্ন

মডেল কন্যার আত্মহত্যা নানা রহস্য

মডেল কন্যার আত্মহত্যা নানা রহস্য

মডেল কন্যার আত্মহত্যা নানা রহস্য

‘মরিলে কান্দিস না আমার দায়’। মডেল-অভিনেত্রী তমা খান ইতির ফেসবুকে দেয়া শেষ স্ট্যাটাস এটি। মৃত্যুর আগে স্বামী শামীম আহমদ রনির সঙ্গে অন্তরঙ্গ কিছু ছবিসহ পোস্ট করেছিলেন এ স্ট্যাটার্স। পোস্ট দেয়ার সাড়ে ৩ ঘন্টা পর বুধবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে রাজধানীর মিরপুরের বাসা থেকে তমার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, দুই বোনের সঙ্গে থাকতেন তমা। দুই বোন সকালে কাজে বের হন। ফিরে আসেন সন্ধ্যা ৬টা ৩৭ মিনিটে। বাসার দরজার চাবি তিন বোনের কাছেই ছিল।

দুই বোন ফিরে এসে দরজা লক করা অবস্থায় পান এবং তাদের কাছে থাকা চাবি দিয়ে ভিতরে প্রবেশ করেন। ইফতারের সময় হওয়ায় বাসায় ঢুকে পানি পান করেন দুজন। এরপর তমাকে ডাকলে কোন সাড়া না পেয়ে তার কক্ষে গিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিকভাবে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে মিরপুর থানা পুলিশ।

পরে মডেল তমার লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) অজিত কুমার রায়। নিহত তমার দুই বোনের বরাত দিয়ে তিনি বলেন, তমা বেশ কিছুদিন ধরে মানসিক অশান্তিতে ভুগছিলেন। তার চাকরি ছিল না। এছাড়া আরো কিছু সমস্যা ছিল। আমরা ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া মৃত্যু সম্পর্কে নিশ্চিতভাবে কিছু বলতে পারছি না।

‘বসগিরি’, ‘মেন্টাল’, ‘ধ্যাততেরিকি’ ছবির পরিচালক শামীম আহমেদ রনির স্ত্রী মডেল তমা। বর্তমানে তার স্বামী রনি দেশের বাইরে রয়েছেন। থিয়েটার ও ছোট পর্দার সঙ্গে যুক্ত তমা খান ২০১১ সালের ১৬ ডিসেম্বর নির্মাতা রনিকে ভালোবেসে বিয়ে করেছিলেন। বিয়ের বছর কয়েকের মধ্যেই রনি ও তমার দাম্পত্যকলহ শুরু হয়। এ নিয়ে তমা সোশাল মিডিয়াসহ দেশের বিভিন্ন গণমাধ্যমে একাধিকবার অভিযোগ করেছেন।

গত বছরের শেষের দিকে তমা তার এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছিলেন, রনি অনেক দিন ধরেই অন্য এক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। কিন্তু এখনো আমরা বৈবাহিক সূত্রে স্বামী-স্ত্রী। কিন্তু রনি সবাইকে বলে বেড়াচ্ছে আমাদের ডিভোর্স হয়ে গেছে। সে আমাকে জাল তালাকনামা পাঠিয়েছে। আমি আইনজীবীর সঙ্গে কথা বলেছি। কাল কিংবা পরশু প্রতারণা ও শারীরিক নির্যাতনের অভিযোগে মামলা করবো। আমরা অনেক দিন ধরেই আলাদা থাকছি। তবে আমাদের মাঝে এখনো আনুষ্ঠানিক ডিভোর্স হয়নি। দাম্পত্যজীবনে রনি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে, শারীরিক নির্যাতন করেছে।

শাকিব খান-বুবলিকে নিয়ে ‘বসগিরি’ নির্মাণ করে আলোচনায় আসেন নির্মাতা শামীম আহমেদ রনি। চিত্রনায়িকা বুবলির চলচ্চিত্রে অভিষেক হয় এই নির্মাতার হাত ধরে। শাকিব-অপুর বিয়ের খবর যখন ফাঁস হয় তখন ফেসবুক স্ট্যাটাসে তমা জানিয়েছিলেন স্বামী রনির প্রতারণার শিকার তিনি। সূত্র: মানবজমিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com