বৃহস্পতিবার, ১৮ Jul ২০১৯, ০১:৪৯ অপরাহ্ন

মেয়ের মৃত্যুর খবরে মারা গেলেন মা!

মেয়ের মৃত্যুর খবরে মারা গেলেন মা!

মেয়ের মৃত্যুর খবরে মারা গেলেন মা!

মেয়ে জাহানারা বেগম, নাতি কাজী মুহিব হাসান ও নাতনি তাপসিয়া সুলতানা মীমের মৃত্যুর খবর ও শোক সইতে না পেরে বৃদ্ধা তাজমহল বেগম মারা গেছেন। বুধবার (১৫ মে) সকালে ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে রোববার রাতে উত্তরখানের একটি বাসা থেকে জাহানারা ও তার দুই সন্তানের মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় একটি চিরকুটও উদ্ধার করে পুলিশ। চিরকুটে লেখা ছিল ভাগ্য আর আত্মীয়-স্বজনের অবহেলার কারণে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তারা।

জাহানারার স্বামীর নাম ইকবাল হোসেন। তিনিও ২০১৬ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তাদের বাড়ি ভৈরব শহরের জগনাথপুর গ্রামে।

মৃত জাহানারা বেগমের দেবর সুলতান আহমেদ কোরেশী বলেন, মেয়ে, নাতি-নাতনির মৃত্যুর খবর শুনে রোববার অসুস্থ হয়ে পড়েন তাজমহল বেগম। এক সঙ্গে তিনজনের মৃত্যুর শোক মা সইতে পারলেন না এই বৃদ্ধা। তার অবস্থা খারাপ দেখে হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালে হাসপাতালে মারা যান বৃদ্ধা তাজমহল বেগম।

এ ঘটনার দুইদিন পর মঙ্গলবার রাতে জাহানারার ভাই মনিরুল হক বাদী হয়ে উত্তরখান থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় কাউকে অভিযুক্ত করা হয়নি বলে পুলিশ জানায়।

উত্তরখান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। ঘটনাটির তদন্ত করা হচ্ছে। তদন্তের পরই হত্যার ঘটনাটি উদঘাটন হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com