সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৭:১০ অপরাহ্ন

পুরুষের দেহে যেমন দাড়ি-গোঁফ ও লোম দেখতে চান নারীরা

পুরুষের দেহে যেমন দাড়ি-গোঁফ ও লোম দেখতে চান নারীরা

পুরুষের দেহে যেমন দাড়ি-গোঁফ ও লোম দেখতে চান নারীরা

মানুষের দেহের নানা অংশ স্বাভাবিকভাবে লোম গজায়। আবার কিছু অবাঞ্ছিত লোমও হয়। এ ক্ষেত্রে সৌন্দর্যের বিচারে নারী-পুরুষ ভিন্ন ভিন্ন চাপে থাকেন। সৌন্দর্য প্রকাশে পুরুষরা যেমন চাপে থাকেন, তেমনি চাপে থাকেন নারীরা।

এক পরীক্ষায় ম্যানস্কেপের মাধ্যমে দেখা হয়েছে নারীরা পুরুষের দেহের কি ধরনের লোম পছন্দ করেন। বলা হয়, নারীরা পুরুষের দেহের লোম বেশ পছন্দ করেন। কিন্তু নারীদেহে লোমের আধিক্য পছন্দসই নয়।

একটি ম্যানস্কেপে (প্লাস্টিকের মানবদেহ) দেহের লোম লাগিয়ে দেওয়া হয়। মুখে দাড়ি-গোঁফ লাগিয়ে দেওয়া হয়। বগল ও বুকেও স্বাভাবিক দৈর্ঘ্যের চুল দেওয়া হয়। যৌনাঙ্গের লোমও দেওয়া হয়। পরে কয়েকজন নারীকে এ বিষয়ে প্রশ্ন করা হয়।

সাধারণত পুরুষরা মনে করেন, নারীরা পরিষ্কার দেহ পছন্দ করে। তাই অনেকে বুকের লোম পর্যন্ত তুলে ফেলেন। সাধারণত ফ্যাশন দুনিয়ায় দেখা যায় মডেলদের লোমহীন বুক। আবার ছবির নায়কদেরও এমন দেখা যায়। কিন্তু পরীক্ষায় উঠে এলো ভিন্ন বিষয়। নারীরা পুরুষের প্রকৃতি প্রদত্ত দেহটাই বেশি ভালোবাসেন।

পরীক্ষায় অংশ নেওয়া নারীরা বলেন, মুখে দাড়ি-গোঁফ, বুকে ও বগলে লোমসহ পুরুষই বেশি আকর্ষণীয়।

কিন্তু তারা যখন নিজের দেহ নিয়ে কথা বলেন তখন অদ্ভুত তথ্য দেন। এমনকি নারীরাও তাদের দেহের স্বাভাবিক লোম পছন্দ করেন। অথচ নারী-পুরুষ লোম ছেঁটে ফেলার বিষয়ে একই ধরনের চাপ অনুভব করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com