বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ১০:২২ পূর্বাহ্ন

বাবার গ্যারেজে মোটরসাইকেল রেখে মেয়েকে পটিয়ে ধর্ষণ করে বন্ধন!

বাবার গ্যারেজে মোটরসাইকেল রেখে মেয়েকে পটিয়ে ধর্ষণ করে বন্ধন!

বাবার গ্যারেজে মোটরসাইকেল রেখে মেয়েকে পটিয়ে ধর্ষণ করে বন্ধন!

নওগাঁয় এক প্রতারক যুবক প্রেমের ফাঁদে ফেলে এক যুবতিকে ধর্ষণ করার আভিয়োগে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত ধর্ষকের নাম- আরিফ ইশতিয়াক বন্ধন (২৫)।

মামলার এজাহার সুত্রে জানা যায়, নওগাঁ সদর থানাধীন আলাদাদপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে আরিফ ইশতিয়াক বন্ধন ঢাকায় বসবাস করতো। তার ব্যাবহৃত মোটসাইকেল ঢাকা মিরপুর (সি-৬ ব্লক-বি) এলাকায় শফিকুল ইসলামের বাসভবনের নিচে গারেজ ভাড়া করে রাখতো। এই সুবাদে শফিকুল ইসলামের যুবতি মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

অবশেষে গত ২২মে প্রতারক প্রেমিক বন্ধন ওই যুবতিকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে নওগাঁয় নিয়ে এসে একটি বাসায় ২৫মে পর্যন্ত আটকে রেখে জোরপূর্বক একাধিকবার তাকে ধর্ষণ করে। ওই যুবতি বিয়ের কথা বললে প্রতারক বন্ধন তাকে বিয়ে করতে অস্বীকার করে। এতে ওই যুবতি কান্নাকাটি শুরু করলে প্রতারক বন্ধন কৌশলে তাকে বিয়ে করার নাম করে নওগাঁ শহরস্থ বালুডাঙ্গা বাস ষ্টান্ডে নিয়ে এসে ওই যুবতিকে রেখে সটকে পরে।

ওই যুবতি প্রতারককে খুঁজে না পেয়ে অবশেষে ২৫মে নওগাঁ সদর মডেল থানায় সু-বিচারের জন্য শরনাপন্ন হয়। থানার ওসি তদন্ত মু: ফয়সাল বিন আহসান ওই যুবতিকে থানার এসআই ফেরদৌসির নিকট হেফাজতে রেখে দেয়। পরের দিন সকালে ভিকটিমের মায়ের চাচাত ভাই মোকলেছুর রহমান থানায় আসলে কোন অজ্ঞাত কারণে থানার ও’সি তদন্ত মু: ফয়সাল বিন আহসান ভিকটিমের কোন মামলা না নিয়ে তার জিম্মায় ছেড়ে দেয়।

এর পর গত ২৬ মে ওই ভিকটিম পূনঃরায় নওগাঁ শহরে আসে। ভিকটিমকে দেখে জনৈক ব্যাক্তি তাকে নিরাপদ হেফাজতে রাখার জন্য নওগাঁ সদর হাসপাতালে গাইনি বিভাগের ৩নং কেবিন ভাড়া করে রোগী সাজিয়ে রাখে। ঘটনাটি এক সাংবাদিক জানতে পেরে ওই রাতেই নওগাঁ সদর মডেল থানার ও’সিকে অবগত করলে ওসি তৎক্ষনিক ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তিনি ভিকটিমের মুখে ঘটনাার বিস্তারিত শোনেন এবং ওই রাতেই অভিযান চালিয়ে প্রতারক প্রেমিক বন্ধনকে আটক করে। সোমবার সকালে ভিকটিম নিজে বাদি হয়ে থানায় মামলা করে।

এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন এর সঙ্গে কথা বললে তিনি জানান, ভিকটিমের বাদীত্বে থানায় মামলা হয়েছে। ভিকটিমের মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে এবং আসামীকে কোর্টে সোপর্দ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com