সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:০১ অপরাহ্ন

অবশেষে আর্জেন্টিনা পেল মেসির যোগ্য সঙ্গী!

অবশেষে আর্জেন্টিনা পেল মেসির যোগ্য সঙ্গী!

অবশেষে আর্জেন্টিনা পেল মেসির যোগ্য সঙ্গী!

লিওনেল মেসি। বর্তমান সময়ের তো বটেই, অনেকের চোখে লিওনেল মেসি সর্বকালেরই অন্যতম সেরা ফুটবল খেলোয়ার।

তিনি বর্তমানে আর্জেন্টিনা জাতীয় দল এবং বার্সেলোনার অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। লিওনেল মেসি রেকর্ড পাঁচবার ব্যালন ডি অর জয় করেছেন, যার মধ্যে চারটি জিতেছেন টানা চার বছরে।

বার্সেলোনার লিওনেল মেসি নিজেকে নিয়ে গেছেন এমন এক উচ্চতায় যাকে স্পর্শ করার কল্পনাও যেন অলীক কল্পনা, সেখানে আর্জেন্টিনার মেসি এক হতভাগার নাম। দেশটির সর্বোচ্চ গোলের মালিক বনে গেলেও মেলেনি সামান্য স্বীকৃতি। জেতা হয়নি একটি আন্তর্জাতিক শিরোপা। আর এসবের পেছনে আগাগোড়াই যে অভাববোধ করছেন ভক্তরা, তাহলে মেসিকে মাঝমাঠ থেকে বলের যোগান দেয় এমন একজন যোগ্য সঙ্গী নেই আর্জেন্টিনায়! এবার সেই অভাব পূরণে অমিয় এক সম্ভবনার নাম লো সেলসো।

তরুণ এই আর্জেন্টাইন ইতোমধ্যেই নিজের জাত চিনিয়েছে ফুটবল বিশ্বকে। রিয়াল বেটিসের হয়ে অসাধারণ পারফরমেন্সের জন্য তাকে নিয়ে টানাটানিও শুরু হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের দলগুলোর মধ্যে।

গত শনিবার কোপা আমেরিকার প্রস্তুতি ম্যাচে নিকারাগুয়ার বিপক্ষে এই দুই আর্জেন্টাইনের কম্বিনেশন আশা জাগাচ্ছে ভক্তদেরও। বিশ্বকাপে যে মিডফিল্ডারের অভাব পুড়িয়েছে আর্জেন্টিনাকে, সেই অভাব ভালোভাবেই পূরণ করতে পারবেন ২৩ বছর বয়সী লো সেলসো। রাশিয়া বিশ্বকাপে দেখা গেছে, পৃথিবীর সেরা আক্রমণভাগ নিয়ে মাঠে চুপসে গেছে আর্জেন্টিনা। কখনো কখনো ৩০/৪০ মিনিটেও একবার মেসিকে বল দিতে পারেননি তার সতীর্থরা। সেই চিত্র উল্টো দিয়েছেন লো সেলসো। নিকারাগুয়ার বিপক্ষে মেসিকে বেশ কয়েকটি কি পাস দিয়েছেন এই প্রতিভাবান সঙ্গী। এরমধ্যে একটিকে গোলেও পরিণত করেছেন বার্সা সুপারস্টার। তাই স্বাভাবিকভাবেই আসছে আর্জেন্টিনার জন্য আশার বাণী, তবে কি পূরণ হতে চলেছে মেসিকে বলের যোগানদাতার অভাব?

বার্সেলোনার মেসি নিজেকে যে উচ্চতায় নিয়ে গেছেন তার সিঁড়ি হিসেবে কাজ করেছেন তার দুই সতীর্থ জাভি ও ইনিয়েস্তা। এবার আর্জেন্টিনার মেসিকে সহায়তা করতে কতটুকু সম্ভব হন লো সেলসো সেটাই দেখার অপেক্ষা কোপা আমেরিকায়।

আগামী রবিবার (১৬ জুন) কলম্বিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে কোপা আমেরিকায় যাত্রা শুরু করবে মেসির আর্জেন্টিনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com