মঙ্গলবার, ১৬ Jul ২০১৯, ০১:১৬ অপরাহ্ন

ম্যাডামের সাথে সহবাস করলেই পরীক্ষায় পাশ রাজি না হলে ফেল

ম্যাডামের সাথে সহবাস করলেই পরীক্ষায় পাশ রাজি না হলে ফেল

ম্যাডামের সাথে সহবাস করলেই পরীক্ষায় পাশ রাজি না হলে ফেল

চল্লিশোর্ধ স্কুল শিক্ষিকা ছাত্রদের পাস করিয়ে দিতে একটি মাত্র শর্ত দিতেন। আর সেটি হল, তার বাড়িতে শয্যা সঙ্গী হতে হবে।এমনই এক অদ্ভুত শিক্ষিকা খুজে পাওয়া গেল। নাম তার ইওকাসতা।শুধু পাস করানোর জন্যই নয়, ভালো ফলাফলের লোভ দেখিয়েও ছাত্রদের বাড়িতে ডেকে নিতেন ওই শিক্ষিকা। এমনকি তাতে রাজি না হলে ফেল করিয়ে দেয়ার ভয়ও দেখাতেন ইওকাসতা।

ব্রিটিশ সংবাদমাধ্যম দি ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি কলম্বিয়ার মেডেলিনের ওই স্কুল শিক্ষিকাকে যৌন হয়রানির অভিযোগে ৪০ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। অনেকদিন ধরে অপকর্ম চালিয়ে গেলেও শিক্ষিকার এই অনাচার প্রথম ধরা পড়ে এক ছাত্রের মাধ্যমে।ছাত্রদের ইওকাসতা যেসব ছবি পাঠাতেন তা অবশ্য বর্ণনার যোগ্য নয়। ঘটনা প্রকাশ হয়ে গেলে ওই শিক্ষিকার স্বামী তাকে ডিভোর্স দিয়ে দিয়েছেন।

মুন্সীগঞ্জে নির্যাতনে গৃহবধূ জিয়াসমিনের মৃত্যু, গাজীপুর থেকে স্বামী গ্রেফতার– শ্রীনগরে নির্যাতন শিকার হয়ে গৃহবধূ জিয়াসমিনে মৃত্যুর ঘটনায় স্বামী সিরাজুল ইসলামকে মঙ্গলবার (১১ জুন) রাত ২টা অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) আসাদুজ্জামান নেশ্রীনগরে নির্যাতন শিকার জিয়াসমিনে মৃত্যুর ঘটনায় স্বামী গ্রেফতারতৃত্বে গাজীপুর থেকে গ্রেফতার করেছে।

গাজীপুর ভোবানীপুর এলাকায় হতে গ্রেফতার করা হয়েছে। শ্রীনগর থানার ওসি তদন্ত হেলাল উদ্দীনও এই অভিযানে অংশ নেয়।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীনগর উপজেলা শ্যামসিদ্ধি ইউনিয়নের সেলামতি গ্রামের সিরাজুল ইসলাম তার স্ত্রী জিয়াসমিন (৪০) এর উপর শারীরীক ও মানসিক নির্যাতন চালায়। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে সে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। প্রতিবেশীরা উদ্ধার কারার আগেই তার গায়ের বেশীর ভাগ অংশ ঝলসে যায়।

জিয়াসমিনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করে। ৪দিন পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটেই মৃত্যু বরণ করে সে।জিয়াসমিন কোলাপাড়া ইউনিয়নের ব্রাহ্মন পাইকসা গ্রামের মৃত আঃ আজিজ চৌধুরীর মেয়ে। প্রায় ২৩ বছর পূর্বে সেলামতি গ্রামের সিরাজুল ইসলামের সাথে তার বিয়ে হয়। তাদের সংসারে প্রতিবন্ধী ১ মেয়ে ও মালয়েশিয়া প্রবাসী ১ ছেলে রয়েছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুচ আলী জানান, ঘটনার পর থেকে জিয়াসমিনের স্বামী স্বামী সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।তিনি আর বলেন, এ ঘটনায় সোমবার (১০জুন) রাতে মেয়ে বড় ভাই মোঃ সিরাজুল ইসলাম আরিফ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১ (খ) ধারা মামলা করেছেন মামলা নং ৯।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com