বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৬:৫৪ পূর্বাহ্ন

বাংলাদেশের জয়ে এবার যা বললেন সৌরভ গাঙ্গুলি

বাংলাদেশের জয়ে এবার যা বললেন সৌরভ গাঙ্গুলি

বাংলাদেশের জয়ে এবার যা বললেন সৌরভ গাঙ্গুলি

চলমান দ্বাদশ বিশ্বকাপে সাফল্যের তুঙ্গে রয়েছে টিম বাংলাদেশ। সোমবারের ম্যাচে টার্গেট ছিল বিশাল। তবুও সেমির আশা বাঁচিয়ে রাখার জন্য ঝড়ো ইনিংস খেলে ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটের ব্যবধানে হারিয়ে বিশাল জয় পেয়েছে বাংলাদেশ।

এমন একটা জয়ই দরকার ছিল। শুধু সেমির আশা বাঁচিয়ে রাখার জন্যই নয়, দলের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্যও। টাউন্টনে এদিন দাঁতে দাঁত চেপে নেমেছিল টাইগাররা। সমর্থকরাও বসে ছিলেন তীর্থের মতো। শেষ পর্যন্ত হতাশ করেননি সাকিব-লিটনরা। বাংলাদেশের বিধ্বংসী ব্যাটিংয়ে মুগ্ধ হয়ে প্রশংসায় ভাসিয়েছেন বিশ্বের অনেক কিংবদন্তি।

বাংলাদেশের এমন পারফর্মেন্সের পর টুইটারে টাইগারদের অভিনন্দন জানিয়েছেন অনেক তারকা খেলোয়াড় থেকে শুরু করে ক্রিকেট বিশ্লেষকরা। সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলিও বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছেন।

গাঙ্গুলি নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘সাবাশ বাংলাদেশ। দলটিতে এত এত ভালো খেলোয়াড় দেখে খুব ভালো লাগছে। এভাবেই খেলতে থাকো।’

ক্যারিবীয়দের বিপক্ষে বাংলাদেশ শুধু জয়ই পায়নি, ইতিহাসও সৃষ্টি করেছে। বিশ্বকাপের ইতিহাসে রান তাড়া করে জয়গুলোর মধ্যে দ্বিতীয় জয় এটি। টনটনে সাকিবের অপরাজিত সেঞ্চুরির (১২৪) সঙ্গে লিটন দাসের অপরাজিত ঝড়ো হাফসেঞ্চুরিতে (৯৪) ইতিহাস গড়েছে বাংলাদেশ।

গতকাল সোমবার (১৭ জুন) ইংল্যান্ডের টনটনের সমারসেট ক্রিকেট গ্রাউন্ডে টস হেরে ব্যাট করে বাংলাদেশকে ৩২২ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় ওয়েস্ট ইন্ডিজ। জবাব দিতে নেমে সাকিব আল হাসানের বীরোচিত অপরাজিত ১২৪ রান এবং লিটন দাসের অপরাজিত ৯৪ রানের ওপর ভর করে ৫১ বল হাতে রেখেই ৭ উইকেটের বড় ব্যবধানে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com