বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৬:৫৫ পূর্বাহ্ন

মাথায় বল লেগে মাঠেই অচেতন হয়ে পড়লেন মিরাজ

মাথায় বল লেগে মাঠেই অচেতন হয়ে পড়লেন মিরাজ

মাথায় বল লেগে মাঠেই অচেতন হয়ে পড়লেন মিরাজ

ইনজুরির মিছিলে নেমেছে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড। সাইফউদ্দিন, মোসাদ্দেকের পর নতুন করে সে তালিকায় নাম লেখালেন টাইগার স্পিনার মেহেদি হাসান মিরাজ।

সাউদাম্পটনে ব্যাটিং অনুশীলনের সময় মাথায় বলের আঘাত পেয়েছেন মেহেদী হাসান মিরাজ।

জানা যায়, ঘটনার সময় অবশ্য সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে মাঠের অপরপ্রান্তে ছিলেন মিরাজ। সেখানে তিনি একটি টিভির সঙ্গে সাক্ষাৎকারে কথা বলছিলেন। মাঠের সেন্টার উইকেটে ব্যাটিং প্র্যাকটিস করছিলেন সাব্বির। এ সময় সাব্বির সজোরে একটি শট খেললে, সেটি এক ড্রপ দিয়ে গিয়ে আঘাত করে মিরাজের মাথায়। বলের আঘাতে কিছুক্ষণ অচেতন হয়ে পড়েছিলেন তিনি। এরপর উঠে দাঁড়ান।

যদিও আঘাত কতটা গুরুতর, এখনও পর্যন্ত এ সম্পর্কে জানা যায়নি। শুধু অচেতন অবস্থা থেকে উঠে দাঁড়ানোর পর ফিজিও থিহান চন্দ্রমোহনের তত্ত্বাবধানে রয়েছেন মেহেদী মিরাজ।

সর্বশেষ পাওয়া সংবাদে জানা যায়, মিরাজের চোট অতটা গুরুত্বর নয়। মাথায় বল গেলে হালকা চোট পেয়েছেন জাতীয় দলের এ অলরাউন্ডার।

সোমবার বিশ্বকাপের ৩১তম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-আফগানিস্তান। স্পিন নির্ভর আফগানদের বিপক্ষে খেলতে নামার আগে জাতীয় দলের নির্ভরযোগ্য ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের চোটে দুশ্চিন্তায় পড়েছে টাইগাররা।

এবারের বিশ্বকাপে ৬ ম্যাচ খেলে এক জয়ে মাত্র ৩ পয়েন্ট অর্জন করেছে বাংলাদেশ।

বিশ্বকাপের স্বপ্নের সেমিফাইনালে যেতে হলে পরের তিন ম্যাচে আফগানিস্তান, ভারত ও পাকিস্তানের বিপক্ষে জয়ের বিকল্প নেই টাইগারদের।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com