বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৩৮ অপরাহ্ন

বলিউডের সবথেকে ধনী অভিনেতা হলেন অক্ষয়

বলিউডের সবথেকে ধনী অভিনেতা হলেন অক্ষয়

বলিউডের সবথেকে ধনী অভিনেতা হলেন অক্ষয়

ফোর্বসের ধনী সেলিব্রেটিদের তালিকায় স্থান করে নিলেন অক্ষয় কুমার। এবার বলিউডের এক মাত্র অভিনেতা হিসাবে ফোর্বসে নাম তুলে নিলেন তিনি। প্রতি বছরই বিশ্বের সব থেকে বেশি আয় করা ১০০ জন সেলিব্রেটিদের তালিকা প্রকাশ করে ফোর্বস। সেখানে ৩৩তম স্থানে রয়েছে অক্ষয়ের নাম।

ফোর্বসের তথ্য অনুসারে গত বছর প্রায় ৪৪৪ কোটি টাকা আয় করেছেন অক্ষয়। ফোর্বসের হিসাব অনুযায়ী, প্রতি সিনেমায় প্রায় ৩৪ কোটি থেকে ৬৮ কোটি টাকা আয় করেছেন তিনি। তার পাশাপাশি প্রায় ২০টি সংস্থার বিজ্ঞাপনের মুখ অক্ষয়। সেখান থেকেও কোটি কোটি টাকা আয় করেন তিনি।

ফোর্বসের তালিকায় এবার নেই কোনও খানের নাম। ২০১৮ সালের তালিকায় ৮২তম স্থানে ছিল সালমান খানের নাম। তার আগের বছর এই তালিকায় ৬৫তম স্থানে ছিলেন শাহরুখ খান।

২০১৮ সালে ফোর্বসের তালিকায় ৭৬তম স্থানে ছিলেন অক্ষয়। সেই বছরে তাঁর আয় ছিল প্রায় ২৭০ কোটি টাকা। তবে, গত বারো মাসে সিনেমা ও ব্রান্ড এনডোর্সমেন্ট থেকে অনেকটাই বেশি আয় করেছেন অক্ষয়। এ বছরের তালিকায় হলিউডের নামজাদা তারকাদেরও পেছনে ফেলে দিয়েছেন তিনি। পপ গায়িকা রিহানা, কেটি পেরি, লেডি গাগা পিছিয়ে অক্ষয়ের থেকে। পিছিয়ে ‘ব্ল্যাক উইডো’ স্কারলেট জোনাসন, ব্র্যাডলি কুপারের মতো হলিউড অভিনেতারাও।

‘বিশ্বকাপ না, হানিমুন কাপ খেলতে গিয়েছিল ভারত’!

সাবেক বিগ বস প্রতিযোগী, মডেল, অভিনেত্রী, রিয়েলিটি টেলিতারকা ও ‘বিতর্কের রানি’ অভিধা পাওয়া রাখি সায়ন্ত ফের আলোচনায় এলেন। এবার ভারতের সেমিফাইনাল থেকে বিদায় নেওয়ার বিষয়ে কড়া সমালোচনা করলেন তিনি। তার প্রশ্ন, ভারতীয় ক্রিকেটাররা কি ইংল্যান্ডে বিশ্বকাপ খেলতে গিয়েছিলেন, না কি ‘হানিমুন কাপ’ খেলতে গিয়েছিলেন? রাখির ভিডিও-বার্তা অন্তর্জালে ভাইরাল হয়েছে।

ইংল্যান্ডে শুধু ক্রিকেটাররাই যাননি, নিজেদের স্বামীকে মানসিকভাবে চাঙা রাখতে গ্যালারিতে হাজির হয়েছিলেন তাদের স্ত্রীরা। ম্যাচ না-থাকা দিনগুলোতে স্বামীসঙ্গে ঘুরেও বেরিয়েছেন তারা। আর তাতেই চটেছেন অভিনেত্রী রাখি সায়ন্ত। ভিডিও-বার্তায় তিনি বললেন, ‘রোহিত শর্মার স্ত্রী গিয়েছে, বিরাট কোহলির স্ত্রী গিয়েছে, আরো অনেকের স্ত্রী গিয়েছে সেখানে। এ তো ওয়ার্ল্ড কাপ না, মনে হচ্ছে তারা হানিমুন কাপ খেলতে গিয়েছে।’

ভারত হারায় ক্ষোভে ফেটে পড়েছেন রাখি সায়ন্ত। ক্রিকেটারদের উদ্দেশে তিনি আরও বলেন, ‘পুরো দুনিয়া, পুরো ভারতের মানুষের চোখ ছিল তোমাদের দিকে। না তারা ঠিকঠাক খেয়েছে, অফিস করেছে, ব্যবসা করেছে। কিছু করেনি তারা। এক মা তার বাচ্চাকে দুধ না দিয়ে বলেছে, বিশ্বকাপ আসলে তারপর দুধ খেতে দেব।’

ক্রিকেটারদের প্রতি রাখির প্রশ্ন, ‘কী হয়েছে তোমাদের, বলো তো? কেন তোমরা সেখানে বউকে নিয়ে গিয়েছ?’

প্রসঙ্গত, গত মঙ্গলবার টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল নিউজিল্যান্ড। বৃষ্টির জন্য কেন উইলিয়ামসনদের ইনিংস থেমেছিল ৪৬.১ ওভারে। এরপর বৃষ্টিতে আর খেলা শুরু করা যায়নি। বুধবার ছিল রিজার্ভ ডে। বাকি চার ওভার খেলে কোহলিদের সামনে নিউজিল্যান্ড লক্ষ্য দেয় মাত্র ২৪০ রান। খেলতে নেমে ২২১ রানেই গুটিয়ে যায় কোহলির দল। সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে হেরে ভারতের ক্রিকেট বিশ্বকাপ অভিযান শেষ হয়। মাত্র ২৪০ রানের লক্ষ্য পূরণ করতে পারেনি বিরাট কোহলির নেতৃত্বাধীন দল। আপাত দৃষ্টিতে সহজ লক্ষ্য তাড়া করতে নেমে পাঁচ রানের মধ্যে ভারতের টপ অর্ডার ব্যাটসম্যানরা ফিরে যান। ক্রিকেটপ্রেমী ভারতে চলছে তীব্র আলোচনা-সমালোচনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com