বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৬:৪৭ পূর্বাহ্ন

গভীর রাতে বিবাহিত প্রেমিকাকে দেখতে গিয়ে…

গভীর রাতে বিবাহিত প্রেমিকাকে দেখতে গিয়ে…

গভীর রাতে বিবাহিত প্রেমিকাকে দেখতে গিয়ে…

গভীর রাতে বিবাহিতা প্রেমিকার সাথে লুকিয়ে দেখা করতে গিয়ে এক প্রেমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯ জুলাই) মাঝরাতে ভারতের মুম্বাইয়ের আগরিপাডার এ ঘটনা ঘটেছে। ।

দেশটির পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাত আড়াইটার দিকে পাঁচিল বেয়ে জানালা দিয়ে প্রেমিকার ১০ তলার ফ্ল্যাটে ঢুকতে গিয়ে একই ভবনে বসবাসকারী ১৯ বছরের ছেলেটি দেখে ভেতরে ২৪ বছরের মেয়েটির স্বামী উপস্থিত রয়েছেন। তখন সে ভয়ে নেমে আসার সময় কয়েক দিনের বৃষ্টিতে পাঁচিল ভিজে থাকায় পা স্লিপ করে একেবারে মাটিতে আছড়ে পড়ে ছেলেটি। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন ফ্ল্যাটের দারোয়ান। খবর টাইমস অব ইন্ডিয়ার।

পুলিশ আরও জানায়, বিবাহিত নারী সাথে সম্পর্ক ছিল ওই তরুণের। ২ বছর আগে বিহার থেকে সে মুম্বাই আসে। মামার সাথে ১৬ তলার একটি বহুতলে থাকত সে। কিছুদিন আগে ওই মেয়েটির ফ্ল্যাট থেকে বেরিয়ে আসতে দেখে মামার তীব্র ভর্ত্‍‌সনার মুখে পড়ে ছেলেটি। সেই ভয়েই সে জানালা দিয়ে ওই নারীর ফ্ল্যাটে যাওয়া শুরু করে।

ওই নারী পুলিশকে জানায়, তিনি বাইরে একটা আওয়াজ পেয়েছিলেন। তবে কিছু বুঝতে পারেন নি। আর স্বামী ঘরে থাকায় দেখতেও যাননি। কিছুক্ষণ পর পানি আনতে গিয়ে ছেলেটির দেহ দেখেন। তিনি ছেলেটির এক বন্ধুকে খবর দেন। সে এসে ১০০ ডায়ালে ফোন করে এবং খবর দেয় শেখের মামাকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com