শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৪:৩৭ পূর্বাহ্ন

‘প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে বৃহত্তর কর্মসূচি দিবে হেফাজতে ইসলাম’

‘প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে বৃহত্তর কর্মসূচি দিবে হেফাজতে ইসলাম’

‘প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে বৃহত্তর কর্মসূচি দিবে হেফাজতে ইসলাম’

ঢাকা- বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহা সম্প্রতি বাংলাদেশ নিয়ে মার্কিন প্রেসিডেন্টের কাছে তথ্য প্রকাশ করে যে মন্তব্য করেছেন তা উদ্দেশ্য প্রণোদিত ও গভীর ষড়যন্ত্রমূলক। প্রিয়া সাহার এই মন্তব্যটি বাংলাদেশের সর্বোস্তরের তৌহিদী জনতার হৃদয়ে আঘাত করেছে এবং এতে রাষ্ট্রের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ণ হয়েছে।

গতকাল শনিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আশঙ্কা প্রকাশ করেন। ওই বিবৃতিতে স্বাক্ষর করেন হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক ও আল্লামা শফী পুত্র মাওলানা আনাস মাদানী।

এতে বলা হয়, ‘সর্বোচ্চ সুবিধাভোগী সংখ্যালঘু নেতার তরফে বাংলাদেশের মুসলমানদের মৌলবাদী বলে কুৎসিত মন্তব্য করে এবং তথ্য দিয়ে মার্কিন প্রেসিডেন্টকে বিভ্রান্ত করার চেষ্টা চালানো হয়েছে। এটি সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত অভিযোগ। আমি এর তীব্র প্রতিবাদ জানাই।’

বাংলাদেশ থেকে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান মিলিয়ে ৩ কোটি ৭০ লাখ লোক গুম হয়েছে-এ নালিশের কোনো সত্যতা ও প্রমাণ নেই। এদেশে দীর্ঘদিন ধরে সম্প্রীতির সঙ্গে সব ধর্মের লোক মিলেমিশে বসবাস করে আসছে বলেও বিবৃতিতে জানানো হয়।

কঠোর হুঁশিয়ারি দিয়ে আল্লামা শফী বলেন, অনতিবিলম্বে প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রীয়ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে। তাকে আইনের আওতায় এনে যথাযথ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি। ব্যত্যয় ঘটলে এ ধরনের দেশদ্রোহীদের বিরুদ্ধে হেফাজতে ইসলাম বৃহত্তর কর্মসূচি ঘোষণা করবে।

দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার স্বার্থে সর্বস্তরের তৌহিদী জনতাকে সঙ্গে নিয়ে মাঠে নামবে বলেও জানান হেফাজতে ইসলামের আমির।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com