সোমবার, ২৬ অগাস্ট ২০১৯, ০৩:২০ পূর্বাহ্ন

রাজধানীতেই ৯ ঘণ্টায় ৩ ডেঙ্গু রোগীর মৃত্যু

রাজধানীতেই ৯ ঘণ্টায় ৩ ডেঙ্গু রোগীর মৃত্যু

রাজধানীতেই ৯ ঘণ্টায় ৩ ডেঙ্গু রোগীর মৃত্যু

রাজধানী ঢাকাতেই গত ৯ ঘণ্টায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছে ৩ জন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দিপালী (২৩) নামের এক তরুণীর মৃত্যু হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত ঢামেকেই ১২ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে।

আজ রবিবার (৪ আগস্ট) বিকেলে হাসপাতালের হাইডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন জানান, গত ১ আগস্ট দিপালীকে (২৩) হাই ডিপেনডেন্সি ইউনিটে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার বিকেলে তার মৃত্যু হয়।

তিনি বলেন, পরিবারের সদস্যরা তার মৃতদেহ নিয়ে বাড়িতে চলে গেছেন। দিপালীর বাড়ি নরসিংদীর মনোহরদী উপজেলায়।

এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর জিগাতলার জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শান্তা তানভি (২০) নামের ইডেন কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়।

হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত কর্মকর্তা জানিয়েছেন, ডেঙ্গুতে গুরুতর অসুস্থতা নিয়ে গত শনিবার এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন শান্তা। নিহত ছাত্রীর বাবা ও ভাইও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

শান্তা তানভির একাউন্টিং দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তিনি থাকতেন ঢাকার হাজারীবাগে। গ্রামের বাড়ি গাজীপুরে। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে তিনি আইসিইউতে ছিলেন।

অপরদিকে বেলা সাড়ে ১১টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার শাহাবুদ্দীন কোরেশীর সহধর্মিনী সৈয়দা আক্তার (৫৪)।

স্কয়ার হাসপাতালের এক কর্মকর্তা জানান, তিনি (সৈয়দা আক্তার) ডেঙ্গু নিয়ে শনিবার (৩ আগস্ট) আমাদের হাসপাতালে আসেন। আজ (রবিবার) সকাল থেকে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। পরে সকাল সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com