সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৩:৪২ অপরাহ্ন

একসঙ্গে মা হলেন একই হাসপাতালের ২০ নার্স

একসঙ্গে মা হলেন একই হাসপাতালের ২০ নার্স

একসঙ্গে মা হলেন একই হাসপাতালের ২০ নার্স

মার্কিন যুক্তরাষ্ট্রের এক শিশু হাসপাতালে ২০ জন নার্স মা হয়েছেন। মা হওয়ার অপেক্ষায় রয়েছেন আরও ১৬ জন। ইতোমধ্যে শিশু কোলে এসব নার্সদের ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়।

হাসপাতালটির নাম চিল্ড্রেন মেরস ক্যানসাস সিটি। সার্চ জায়ান্ট গুগলের মতে, এটি যুক্তরাষ্ট্রের মিসৌরি অঙ্গরাজ্যের সেরা শিশু হাসপাতাল। গত বছর হাসপাতালটির ইনটেনসিভ কেয়ার ইউনিটের ৩৬ জন নার্স একসঙ্গে গর্ভবর্তী হন। ওই বছর হাসপাতাল কর্তৃপক্ষ ‍নিজ থেকেই বিষয়টি গণমাধ্যমকে জানায়।

চলতি বছরের জুনে ফেসবুকে পেজে একটি ছবি প্রকাশ করে হাসপাতাল কর্তৃপক্ষ। ছবিটিতে কোনো কোনো নার্সকে বাচ্চা কোলে দেখা যাচ্ছে, আবার কারো শরীরে দেখা যাচ্ছে মাতৃত্বের লক্ষণ। এখনও পর্যন্ত ২০টি শিশু জন্মগ্রহণ করেছে, যার মধ্যে দুইজন মেয়ে। আগামী কয়েক মাসের মধ্যে বাকি ১৬ শিশু জন্ম নেবে বলে আশা করা হচ্ছে। নার্সদের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।

প্রভাবশালী মার্কিন গণমাধ্যমপ্রতিষ্ঠান এবিসির ‘গুড মর্নিং আমেরিকা’ অনুষ্ঠানে জানানো হয়, এই হাসপাতালের একজন নার্স অ্যালিসন রনকো রসিকতা করে বলেছেন, এখানকার রোগীরা মজা করে বলে থাকেন, যখন আপনার মা হতে ইচ্ছা করবে, শুধু তখনই এই হাসপাতালের পানি পান করবেন। রনকো ৭ জানুয়ারি একটি ছেলে সন্তানের জন্ম দিয়েছেন।

হাসপাতালটির ওই নার্সরা বলেছেন, তারা সবাই একে অপরের সাহায্য করেন এবং একে অপরের বাচ্চাদের দেখাশোনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com