বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৬:৫১ পূর্বাহ্ন

ভোরের বিছানায় চরম আদর? অনেক পুরুষই কিন্তু অন্য কিছুতে খুশি

ভোরের বিছানায় চরম আদর? অনেক পুরুষই কিন্তু অন্য কিছুতে খুশি

ভোরের বিছানায় চরম আদর? অনেক পুরুষই কিন্তু অন্য কিছুতে খুশি

একসঙ্গে দু’টো কনডোম ব্যবহার করলে নাকি বেশি ‘সুখ’ মেলে। আবার কেউ বলে আনারস খেলে ওরাল সেক্সের মজা আরও বেশি হয়। যৌনতা বা সেক্স’কে ঘিরে এমনই সত্যি, মিথ্যার ছড়াছড়ি।

এরমধ্যেই একটি হল, ‘ভোরবেলার সেক্স!’ অর্থাৎ, ভোর ভোর যৌনতা নাকি শরীরে তুমুল উত্তেজনার সৃষ্টি করে। এই দাবির পক্ষে, বিপক্ষে মত মিললেও, সকালের সেক্স কিন্তু এবার পুরনো ‘সম্মান’ হারাচ্ছে।

সাম্প্রতিক এক সমীক্ষা অনুযায়ী, সকালে উঠে সেক্স নয়, মোবাইল ঘাঁটতেই বেশি স্বাচ্ছন্দ অধুনা প্রজন্ম। আরও স্পষ্ট করে বললেন, চোখ খুলতেই প্রথমে ফেসবুক, ইনস্টাগ্রাম বা হোয়াটসঅ্যাপের নোটিফিকেশনই আকৃষ্ট করে বর্তমান নেটিজেনদের। পাশের সঙ্গী বা সঙ্গিনী নয়, ইন্টারনেটের জালেই মেতে ওঠেন তাঁরা।

আর এই সমীক্ষায় নারীর থেকে অনেকটাই এগিয়ে পুরুষরা। তবে শুধু সোশ্যাল মিডিয়া নয়, সকাল সকাল সেক্সের পরিবর্তে আরও একাধিক পছন্দের কথা উল্লেখ করেছে ওই সমীক্ষা রিপোর্ট।

যেমন, ঘুম থেকে উঠে পার্টনারের সঙ্গে সূর্যোদয় দেখা দ্বিতীয় সর্বাধিক ভোট পেয়েছে। আবার অনেকের মতে, সেক্স বা সূর্যোদয় নয়, অল্প সংখ্যক মানুষ আবার ব্রেকফাস্টকেই ফার্স্ট পছন্দ হিসেবে বেছে নিয়েছেন। তেমনই সুরেলা সঙ্গীত অনেকের প্রথম পছন্দ। তবে দিন শুরু ক্ষেত্রে সেক্সের পরিবর্তে স্মার্টফোন- বিশেষজ্ঞদের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে।

আপনি কী মনে করেন এই বিষয়ে? সকালে উঠে প্রথম পছন্দ কী হওয়া উচিত? কমেন্ট করুন নীচের কমেন্ট বক্সে। নাম পরিবর্তিত বা বেনামেও কমেন্টের সুযোগ রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com