সোমবার, ২৬ অগাস্ট ২০১৯, ০৩:১৩ পূর্বাহ্ন

টাঙ্গাইলে ১২ ঘণ্টায় নিহত ১০

টাঙ্গাইলে ১২ ঘণ্টায় নিহত ১০

টাঙ্গাইলে ১২ ঘণ্টায় নিহত ১০

টাঙ্গাইলের ১২ ঘণ্টায় বিভিন্ন উপজেলায় সড়ক দুর্ঘটনাসহ পৃথক ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। শুক্রবার (৯ আগস্ট) পৃথক স্থানে এ ঘটনা ঘটে। সংশ্লিষ্ট থানার পুলিশ এ তথ্য জানিয়েছেন।

ঘটনা- ১, টাঙ্গাইল সদর: শুক্রবার দুপুরে টাঙ্গাইল সদরের কাগমারী ব্রিজের রাস্তার পাশের খড়ের পালার নিচ থেকে অজ্ঞাত এক ব্যক্তির উদ্ধার করেছে পুলিশ। টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা এক থেকে দেড় মাস আগে তাকে হত্যার পর খড়ের পালার নিচে ফেলে রেখে যায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এখনও লাশের পরিচয় জানা যায়নি।

ঘটনা- ২, মির্জাপুর: মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নাজমুল হোসেন নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেলে করে ঢাকা থেকে নাটোর যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। নাজমুলের বাড়ি নাটোরের আটদিঘা এলাকায়। তিনি নৌবাহিনী ঢাকা সদর দফতরের কর্পোরাল পদে চাকরি করতেন।

উপজেলার কদিমধল্যা বাসস্ট্যান্ডে বাস চাপায সামিয়া (১০) নামের একটি শিশু নিহত হয়। এ দুর্ঘটনায় শিশুটির চাচা শাহীন মিয়া (৩০) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এছাড়া একইদিন কালিয়াকৈর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে গেলে উত্তরবঙ্গগামী বাসচাপায় সুফিয়া বেগম নামে এক নারী নিহত হয়েছেন।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ওসি রাইজুল ইসলাম জানান, নিহতদের মধ্যে দুজনের লাশ হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। আর কর্পোরাল নাজমুল হোসেনের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনা- ৩, কালিহাতী: কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে রাব্বি তালুকদার ফয়সাল (২০) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার এলেঙ্গার রাজাবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাব্বি সরকারি শামসুল হক কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিল।

কালিহাতী থানার এএসআই ফেরদৌস আলম বলেন, সকালে ফয়সাল অভিমান করে বাড়ি থেকে বের হয়। পরে তিনি রাজাবাড়ী এলাকায় নীল সাগর এক্সপ্রেসের ট্রেনের নিচে ঝাঁপ দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনা- ৪, ঘাটাইল: ঘাটাইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওমর আলী (৪৫) নামের এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার সাধুর গলগন্ডা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার জানায়, বৃহস্পতিবার রাতে বাড়ির আঙ্গিনায় ওমর আলী তার ব্যাটারিচালিত ভ্যানটি চার্জ দিয়ে রাখে। শুক্রবার সকালে চার্জের লাইন খুলতে গিয়ে বিদুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা যান।

ঘটনা- ৫, বাসাইল: বাসাইলে সাপের কামড়ে আঙ্গুরি বেগম (৩৮) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে ঘরের দরজা খোলার সময় আঙ্গুরি বেগমকে সাপে কামড় দেয়। এসময় তিনি সাপটিকে তিনি মেরে ফেলেন। রাত সাড়ে ১০টার দিকে তিনি বিষের যন্ত্রণা অনুভব করেন। পরে রাত সাড়ে ১১টার দিকে তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (৯ আগস্ট) সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।

ঘটনা- ৬, সখীপুর: সখীপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়য়ে মারা গেছেন। তারা হলো, জমেলা বেগম (৩৮) ও সুমাইয়া আক্তার (১০)। শুক্রবার বিকালে উপজেলার কালিয়া ইউনিয়নের কুতুবপুর বিন্নরীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সখীপুর থানার ওসি আমির হোসেন এ তথ্য জানিয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমান ফকির জানান, শুক্রবার বিকালে সুমাইয়া উঠানে বিদ্যুতের তারের সঙ্গে লাগানো জিআই তারে ভেজা কাপড় শুকাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। চিৎকার শূনে তাকে উদ্ধারে করতে এসে মা-ও বিদ্যুৎস্পৃষ্ট হন। এ ঘটনা দেখে মা ও বোনকে উদ্ধারে জমেলার বড় মেয়ে আরিফা আক্তার এলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক জমেলা বেগম ও তার ছোট মেয়ে সুমাইয়াকে মৃত ঘোষণা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com