রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০২:৫৩ অপরাহ্ন

‘যাদের টাকা-পয়সা আছে তারাই এখন প্রকৃত আ’লীগ’

‘যাদের টাকা-পয়সা আছে তারাই এখন প্রকৃত আ’লীগ’

‘যাদের টাকা-পয়সা আছে তারাই এখন প্রকৃত আ’লীগ’

কয়দিন পরেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন করা হবে। এটা কি জাতীয়ভাবে পালন করা যেত না? শুধুই আওয়ামী লীগ? প্রকৃত আওয়ামী লীগ কিন্তু এখন আওয়ামী লীগে নাই। যাদের টাকা-পয়সা আছে, যারা বেশি তঞ্চকতা করতে পারে তারাই এখনকার প্রকৃত আওয়ামী লীগ।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের সরাসরি টক-শো অনুষ্ঠানে অংশ নিয়ে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী এসব কথা বলেন।

তিনি বলেন, বউয়ের কানের দুল বিক্রি করে যে দল করেছে সে নিবেদিত আওয়ামী লীগ এখন আওয়ামী লীগে নেই। সত্যিকারের আওয়ামী লীগ এখন অনেক পেছনে, বঙ্গবন্ধুর প্রেমীরা এখন অনেক পেছনে পড়ে আছে।

বঙ্গবন্ধু হত্যার পর প্রতিবাদকারী বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, গত বছর কিন্তু প্রথম অবস্থায় আমি বঙ্গবন্ধুর বাড়ি যেতে পারিনি। কারণ সব আত্মীয়-স্বজন যাবে। আমি আমার ছেলে-মেয়ে নিয়ে গিয়েছিলাম। এরপর ফিরে আসার পরে উনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) যখন জেনেছেন তখন উনি খবর পাঠিয়েছেন, একবার আসুন।

আমি না গিয়েও পারতাম। কিন্তু আমি গিয়েছিলাম। আমি আমার হৃদয়ের টানে গিয়েছিলাম। বাংলাদেশের সকল যুবক-যুবতী প্রেম করে কিন্তু আমি প্রেম করিনি। আমার প্রেম দেশের সঙ্গে, আমার প্রেম দেশের নেতা বঙ্গবন্ধুর সঙ্গে, বলেন কাদের সিদ্দিকী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com