সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৪ অপরাহ্ন

দেশে হিন্দু জঙ্গিদের দৌরাত্ম বাড়ছে, নড়াইলে বোমাসহ আটক ৩ হিন্দু জঙ্গি

দেশে হিন্দু জঙ্গিদের দৌরাত্ম বাড়ছে, নড়াইলে বোমাসহ আটক ৩ হিন্দু জঙ্গি

দেশে হিন্দু জঙ্গিদের দৌরাত্ম বাড়ছে, নড়াইলে বোমাসহ আটক ৩ হিন্দু জঙ্গি

নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর গ্রামে অভিযান চালিয়ে ৮টি বোমা ও বোমা তৈরির উপকরণসহ তিনজন হিন্দু জঙ্গিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার (১৫ জুলাই) বেলা ১০টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন চন্ডিবরপুর গ্রামের মন্টু সরকারের ছেলে কালু সরকার (৫৫)কালিপদ সাহার ছেলে বিশ্বজিত সাহা (৫১) ও দুলাল বিশ্বাসের ছেলে সাগর বিশ্বাস (২৮)। এছাড়া রবি বিশ্বাস নামে তাদের এক সহযোগী পালিয়ে যায়।

র‌্যাব-৬ খুলনার স্পেশাল কোম্পানি কমান্ডার মেজর শামীম সরকারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। তিনি জানানগোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর ৫টা থেকে নড়াইল সদরের চন্ডিবরপুর গ্রামের বিশ্বজিত সাহার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় ওই বাড়ি থেকে আটটি বোমা এবং বোমা তৈরির কাজে ব্যবহৃত ডিভাইসগানপাউডারসার্কিটতার২০টি মোবাইল ফোন ও বিভিন্ন মোবাইল কোম্পানির ৫০টি সিমকার্ড উদ্ধার করা হয়।

তিনি বলেনদীর্ঘদিন যাবত এই চক্রটি বোমা তৈরি করে বিভিন্ন সন্ত্রাসী চক্রের কাছে বিক্রি করে আসছিল, এবং ধর্মীয় অনেক সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছিলো যার দায় তারা কৌশলে মুসলমানদের উপর ফেলতো। এ ঘটনায় নড়াইল সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com