সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩০ অপরাহ্ন

ফেইসবুকে কাশ্মীর ইস্যুতে মুসলিম নির্যাতনের প্রতিবাদ করায় হিন্দুদের মামলায় মুসলিম যুবক হয়রানীর স্বীকার

ফেইসবুকে কাশ্মীর ইস্যুতে মুসলিম নির্যাতনের প্রতিবাদ করায় হিন্দুদের মামলায় মুসলিম যুবক হয়রানীর স্বীকার

ফেইসবুকে কাশ্মীর ইস্যুতে মুসলিম নির্যাতনের প্রতিবাদ করায় হিন্দুদের মামলায় মুসলিম যুবক হয়রানীর স্বীকার

ঠাকুরগাঁওয়ের হরিপুরে ভারতের দৈনিক মুসলিম নির্যাতন দেখে ফেসবুকে প্রতিবাদ করায় “আরিফুল ইসলাম বাদল” নামে এক মুসলিম যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে।

গত ৫ই আগষ্ট হরিপুরের আরিফুল ইসলাম বাদল নামের ফেইসবুক আইডি থেকে পোষ্ট করা হয় “তোমরা যদি ভারতে মুসলিম মারা বন্ধ না করো, বাংলাদেশে হিন্দুদের পুড়িয়ে মারবো” এমন পোষ্ট দেখে মামলার বাদী ও বাংলাদেশ মাইনরিটি ওয়াচ হরিপুর উপজেলার প্রতিনিধি নারায়ণ ভৌমিক বাংলাদেশ মাইনরিটি ওয়াচ (BMWD) প্রেসিডেন্ট এ্যাডভোকেট রবিন্দ্র ঘোষকে অবগত করে এবং সে “আরিফুল ইসলাম বাদল” নামের ফেইসবুক আইডির পরিচয় ও ঠিকানা জোগাড় করে তার বিরুদ্ধে মামলা করার পরামর্শ দেয় যাতে আর কোন মুসলিম ঈমানি দায়িত্ব মনে করে কখনো কোন হিন্দুর অপকর্মের বিরুদ্ধে মুখ খোলার সাহস না করে।

নারায়ণ ভৌমিক আরও বলে “আরিফুল ইসলাম বাদল” নামের ফেইসবুক আইডি ইতিপূর্বে শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী ১৫ই আগষ্টকে ইসলামী শিক্ষা দিবস বলেও ফেইসবুকে পোষ্ট দিয়ে শোক দিবসকে ইসলামী দিবস হিসেবে চালানোর চেষ্টা করে যা বঙ্গবন্ধুর শোক দিবসকে অবমাননা শামিল এবং দেশ ও সরকার বিরোধী ষড়যন্ত্র।

২৩ আগষ্ট শুক্রবার বিকেল ৫টার দিকে মাইনরিটি ওয়াচ প্রেসিডেন্ট রবিন্দ্র ঘোষ ও মাইনরিটি ওয়াচ ভাইস প্রেসিডেন্ট তপন পান্ডে ও গৌরহরিসহ হরিপুর থানায় উপস্থিত হয়ে নারায়ণ ভৌমিক-কে বাদী করে “আরিফুল ইসলাম বাদল” নামের ফেইসবুক আইডির ঠিকানা জোগার করে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে।

উল্লেখ্য, ভারত অধিকৃত কাশ্মীরকে দুভাগে ভাগে বিভক্ত করে ৩৭০ ধারা তুলে দিয়েছে অবৈধ দখলদার ভরতীয় সরকার, গত ৫ই আগষ্ট লোকসভায় এ সংক্রান্ত একটি প্রস্তাব পেশ করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এতে লাদাখ ও জম্মু-কাশ্মীরকে আলাদা আলাদা অঞ্চল হিসেবে ঘোষণা করা হয়। উভয় অঞ্চলই ভারতের কেন্দ্রীয় সরকার দ্বারা শাসিত হবে। তবে জম্মু ও কাশ্মীরের নিজস্ব একটি আইনসভা থাকবে,আর লাদাখের আইনসভা থাকবে না।

ভারতীয় এই অবৈধ বর্বরোচিত অমানবিক মুসলিম বিদ্বেষী কাজের পরিপ্রেক্ষিতে ঠাকুরগাঁও হরিপুর উপজেলার জাদুরানী বাজারের নিকটস্থ বেলুয়া গ্রামের মুজিবুর রহমানের ছেলে আরিফুল ইসলাম বাদল তার ফেসবুক একাউন্টে ভারতের মুসলিমদের কিছু হলে বাংলাদেশের হিন্দুদের সাথেও অনুরূপ করা হবে ও ১৫ই আগষ্টকে ইসলামী দিবস বলে পোষ্ট করায় ২৩ আগষ্ট মাইনরিটি ওয়াচ(BMWD) নেত্রীবৃন্দ ডিজিটাল নিরাপত্তা আইন ১৮-তে মামলা ধার্য করে বলে হরিপুর থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com