সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৩ অপরাহ্ন

বান্ধবী ও দুই যৌনকর্মীসহ শেন ওয়ার্নের রাতভর উদ্দাম পার্টি

বান্ধবী ও দুই যৌনকর্মীসহ শেন ওয়ার্নের রাতভর উদ্দাম পার্টি

বান্ধবী ও দুই যৌনকর্মীসহ শেন ওয়ার্নের রাতভর উদ্দাম পার্টি

ক্রিকেট মাঠে বিশ্বের অন্যতম সেরা স্পিনার ছিলেন অস্ট্রেলিয়ান তারকা লেগ স্পিনার শেন ওয়ার্ন। নিজের ডান হাতের কবজির ভেলকি দিয়ে টেস্ট ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ ৭০৮ উইকেট শিকার করেছেন তিনি। এ ছাড়াও এই লেগস্পিনার বিখ্যাত উইসডেনে শতাব্দী সেরা পাঁচ খেলোয়াড়ের একজনও।

অথচ মাঠের বাইরে ঠিক উল্টো একজন মানুষ ওয়ার্ন। নারী ঘটিত কারণে মাঝে মধ্যেই খবরের শিরোনামে আসেন তিনি। এবার নিজের বাসভবনে তিন নারী নিয়ে যে কাণ্ড ঘটিয়েছেন, তাতে সাড়া পড়ে গেছে ক্রিকেট বিশ্বে।

লন্ডনে নিজের বিলাসবহুল বাসভবনে রাতভর পার্টিতে মেতেছিলেন ৩ নারী সঙ্গীসহ। তাদের যৌনতা সম্পর্কিত আওয়াজে প্রতিবেশীদের ঘুম হারাম হয়ে গেছে! এমনটাই জানিয়েছে ইংলিশ সংবাদমাধ্যম দ্য সান।

বিস্ময়কর তথ্য হলো, পার্টিতে শেন ওয়ার্নের বান্ধবী, যাকে বলা হচ্ছে ‘মিস্ট্রি পার্টনার’, থাকা সত্ত্বেও আরও দুইজন পেশাদার যৌনকর্মীকে নিয়ে আসা হয়েছিল। তাদের পরিচয়ও মিলেছে- ১৯ বছর বয়সী ডাভিনা এবং ২৭ বছর বয়সী পুপি। ওয়ার্নির বান্ধবীই নাকি তাদের নিয়ে আসেন।

লন্ডনের উত্তর-পশ্চিমে প্রায় ২৭ লাখ ডলার খরচ করে মাইডা ভ্যাল নামক বাড়িটি বানিয়েছেন ওয়ার্ন। সেখানে এই তিন নারীকে এতোটাই উদ্যামতায় মেতেছিলেন ওয়ার্ন যে, তাদের হৈচৈ-এ ঘুম ভেঙে যায় পাড়া-প্রতিবেশীদেরও।

এক প্রত্যক্ষদর্শী বলেছেন, সারারাত সে এখানে পার্টি করেছে। আশেপাশের মানুষ কী শুনছে বা কী দেখছে তাতে কোনো ভ্রুক্ষেপই ছিল না তার। সে তার জানালাও খোলা রেখেছিল, যে কারণে বাইরে থেকে সব দেখা যাচ্ছিল এবং খুব হৈচৈ শোনা যাচ্ছিল।

এ ঘটনার ঘণ্টাদুয়েক পর দুই যৌনকর্মী ডাভিনা এবং পুপি বেরিয়ে যান বাসা থেকে। তাদের গাড়ি চালিয়ে নিয়ে যান ওয়ার্নেরই সেই ‘বিস্ময়কর’ বান্ধবী! পরদিন সকালে খালি পায়ে গাড়িতে উঠতে গিয়ে ক্যামেরায় ধরা পড়েন ওয়ার্ন। তবে, এ বিষয়ে গণমাধ্যমের সাথে কোনো কথাই বলেননি তিনি।

দুর্দান্ত লেগ স্পিনে টেস্ট ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ ৭০৮ উইকেট শিকার করেছেন ওয়ার্ন। উইজডেনে শতাব্দী সেরা পাঁচ খেলোয়াড়ের তালিকাও আছেন তিনি। যেখানে তার সাথে রয়েছেন স্যার ডন ব্র্যাডম্যান, স্যার জ্যাক হবস, স্যার ভিভ রিচার্ডস এবং স্যার গ্যারফিল্ড সোবার্স। তবে, নারী কেলেঙ্কারিতে ওয়ার্ন যেন ‘ইউনিক’!

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com