মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০৩:০৩ পূর্বাহ্ন

পিকনিকের নৌকা থেকে ১২ যুবক-যুবতী আটক

পিকনিকের নৌকা থেকে ১২ যুবক-যুবতী আটক

পিকনিকের নৌকা থেকে ১২ যুবক-যুবতী আটক

নাটোরের সিংড়ায় পিকনিকের নৌকা থেকে পাঁচ যুবতীসহ সাত যুবককে আটক করেছে সিংড়া থানা পুলিশ। রোববার গভীর রাতে গুড়নদীর দহ এলাকায় একটি নৌকা থেকে তাদের আটক করা হয়।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের গুড়নদীর ডাকবাংলো এলাকায় একটি শ্যালো ইঞ্জিনচালিত নৌকায় অভিযান চালায় পুলিশ। অভিযানে ৫ যুবতী মেয়েসহ ৭ যুবককে আটক করা হয়।

ওসি আরো বলেন, বর্ষা মৌসুমে চলনবিলে নৌকা ভ্রমণের নামে বিভিন্ন এলাকার মেয়েরা এসে টাকার বিনিময়ে অসামাজিক কার্যকলাপ করে। আর এর পেছনে একশ্রেণির চক্র কাজ করছে। সেই চক্রকে ধরতে পুলিশ কাজ করছে। আটকৃতদের বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে।

আটককৃত যুবকরা হলো, সিংড়া উপজেলার সাঐল গ্রামের আয়নুদ্দিনের ছেলে সবুজ (২৫), কলম হরিণা গ্রামের আঃ জলিলের ছেলে রাকিবুল ইসলাম (২৪), পেট্রোবাংলা মহল্লার হোসেন আলীর ছেলে মিঠুন আহমেদ (২৫), কতুয়াবাড়ি গ্রামের আব্দুল আজিজের ছেলে রবিউল ইসলাম (৩০), একই গ্রামের রমজান আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫), বাসুয়াপাড়ার আব্দুল মান্নানের ছেলে রুহুল আমিন (২২), পার্শ্ববর্তী আত্রাই থানার গফুরের ছেলে জালাল উদ্দিন (৪০)।

আটককৃত যুবতীরা হলো- অনন্যা ওরফে রেশমা (২৫), সাদিয়া খাতুন (১৯), লাইলা খাতুন (২৫), প্রিয়া খাতুন (২১), শাহীনা খাতুন (১৯)।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com