মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০৩:০৪ পূর্বাহ্ন

এই ৬ টি কারণে বাঙালি ছেলেদের “বৌদি” এত পছন্দের!

এই ৬ টি কারণে বাঙালি ছেলেদের “বৌদি” এত পছন্দের!

এই ৬ টি কারণে বাঙালি ছেলেদের “বৌদি” এত পছন্দের!

যারা বাঙালি বৌদি আছেন তাদেরকে প্রায় বেশীর ভাগ মানুষই পছন্দ করেন, আর যারা সেই সব বৌদিদের পছন্দ করেন তাদের বয়স মোটামুটি ২০- ৩০-র মধ্যেই হয় ।কখনও যদি কোনো বউদি তার বাড়ির বারান্দায় কাপড় মেলেতে আসে তাহলে প্রায় বেশীর ভাগ যুবকই বৌদির দিকে হাঁ করে তাকিয়ে থাকে, আর এই বৌদি রদি কখনও চুল খুলে কাপড় মেলতে আসে তাহলে তো আর দেখতেই হবেনা, সবার চোখ সেদিকেই থাকবে। আসুন আমরা জেনে নিই যে, এই বৌদিদের কেন সবাই জত পছন্দ করে?

সব ছেলেরাই প্রায় বৌদি পছন্দ করে, কিছু কিছু বৌদিও আছে যারা আবার ছেলেদের দিকেও তাকায়। আসুন জেনে নিই এর আসল কারনটা ঠিক কি। যেসব মহিলাদের বিয়ে হয়ে গেছে তারাই বৌদি, আর বৌদির সাথে ভাব জমালেই মজা পাওয়া যাবে, সেটা হোক অথবা অন্য কোনও কারণই হোক, সেটা আলাদা ব্যাপার। প্রতি মূহুর্তে এই বৌদিদের থেকে অনেক সাহায্য ও পাওয়া যায় ।আর যেহেতু তারা বিবাহিত তাই ছেলেরা তার কাছ থেকে আদতে টি চাইছে সেটা আর তাদের আলাদা করে বোঝাতে হয়না।

২৫-৩০ মধ্যে বিবাহিত মেয়েরা দারুণ সুন্দরী হয় । তাদের সেই সুন্দর রুপ দেখেই সব ছেলে তাদের প্রেমে পড়ে যায়। বৌদিদের এই বয়সটা হল এমনই একটা বয়স যেই সময়ে তাদের রুপের ছটা সর্বোচ্চ পর্যায়ে পৌঁছে যায়, আর সেই রুপ দেখেই সমস্ত ছেলেরা তাদের প্রেমে হাবুডুবু খায়।

বৌদিরা অনেক অভিজ্ঞতা সম্পন্ন হয় বলে, তাই সব ছেলেরাই জানে যে বৌদিরা কখনও তাদের কোনরকম বিপদে ফেলবে না বরং তাদেরকে নানান বিপদ থেকে রক্ষা করবে, এবং বৌদিরা সব জিনিস খুব সহজে মানিয়ে নিতে পারে।তাই ছেলেরা তাদের বেশি পছন্দ করে।তারা রীতিমত খুব ভালোভাবেই জানে যে কোন কোন জিনিস খেয়াল রাখতে হয় ,আর কোন কোন জিনিসগুলি করা একদম উচিত নয় । কোনো অবিবাহিত মহিলার অনেক বিষয়েই কোনও অভিজ্ঞতা থাকে না আর তা আপনার জন্যে বিপদ আনতে পারে ।তাই সবাই বিবাহিতদেরই বেশী পছন্দ করে ।

এখনকার ছেলেরা অভিজ্ঞতা সম্পন্ন মহিলাদেরকেই বেশি পছন্দ করে ।আর ছেলেরা সবসময় চায় যে, এমন কোনও মেয়ে যে তাকে যেন খুশী করতে পারে ।আর সেই জন্যেই বৌদিদের তারা পছন্দ করে ।আর আরেকটা জিনিস ও আছে সেটা হলো, বিবাহিত মহিলারা ভাও একটু কম খায় ,তারা খুব সুন্দর ভাবে কথা বলে এবং আপনার সকল প্রশ্নের উত্তর তারা সহজে দেয়। বিবাহিত হওয়ার কারণে তাদের লজ্জা এসব অনেক কিছুই কম থাকে ।

যারা মাঝবয়সি মহিলা আছেন তাদের শারীরিক চাহিদা কিন্তু মারাত্মক, অতএব নিজের শরীরী চাহিদা মেটাতে হলে একমাত্র তাদের পাওয়া হলো সবচেয়ে সুবিধা— ঠিক এমন ধারণা মাথায় জাঁকিয়ে বসে আছে বাঙালি ছেলেদের। এই মানসিকতা তাদের মনে বৌদিদের প্রতি প্রেম জেগে ওঠে।কারন সব ছেলেই চায় এই পরিস্থিতিতে যে কোন অভিজ্ঞ মহিলা তাকে সাহায্য করার জন্য এগিয়ে আসুক।

তবে সবসময় মনে রাখবেন এই সব সম্পর্কের প্রতিফলন কিন্তু মারাত্মক মারাত্মক ,এর ফলে আপনার অনেক ক্ষতি হতে পারে , সংসারে আবার নান রকম প্রব্লেম ও সৃষ্টি হতে পারে । তবে শুধুমাত্র বাঙ্গালিদের-ই নয় ,এমন আরও অনেক দেশ আছে যেখানে এরকম হয়ে থাকে । সবাই কম বা বেশী একে অপরের প্রেমে পড়ে, ঠিক সেরকম বৌদিদের প্রেমেও অনেক ছেলেরাই পড়ে । শুধুমাত্র নিজেদের যৌন চাহিদা মেটাতেই একে অপরের কাছে যায়। ঠিক এই সব কারনেই বৌদিদের প্রতি সবার এত ভালবাসা, এবং বৌদিরা সবাই প্রিয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com