রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০১:১০ অপরাহ্ন

পুলিশকে ঘুষ খাওয়া ও খারাপ ব্যবহার বন্ধ করতে হবে : রংপুরের এসপি

পুলিশকে ঘুষ খাওয়া ও খারাপ ব্যবহার বন্ধ করতে হবে : রংপুরের এসপি

পুলিশকে ঘুষ খাওয়া ও খারাপ ব্যবহার বন্ধ করতে হবে : রংপুরের এসপি

মাদকের বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধের ঘোষণা দিয়ে রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বলেছেন, যে পুলিশ অলস সেও দিনে কমপক্ষে ১২ ঘন্টা কাজ করে। তারপরও পুলিশের কাজে মানুষ সন্তুষ্ট নয়। পুলিশের বিরুদ্ধে ঘুষ খাওয়া ও খারাপ ব্যবহার করার অভিযোগ প্রত্যেক মানুষের। অথচ সরকার পুলিশকে বেতন দিচ্ছে, গাড়ি দিচ্ছে, জ্বালানি দিচ্ছে- তারপরও মানুষ সন্তুষ্ট হতে পারছেনা। এ থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে এবং কাজ দিয়ে জনগণকে সন্তুষ্ট করতে হবে।

বুধবার বদরগঞ্জ সরকারি কলেজ হলরুমে মাদক, সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বদরগঞ্জ থানার উদ্যোগে এবং অধ্যক্ষ মাজেদ আলী খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী, এএসপি সার্কেল(বি) মারুফ আহম্মেদ।

বক্তব্য রাখেন বদরগঞ্জ থানার ওসি(তদন্ত) আরিফ আলী, মহিলা কলেজের অধ্যক্ষ বিমলেন্দু সরকার, কলেজ শিক্ষক জাহাঙ্গীর আলম সিদ্দিকী, বদরগঞ্জ মডেল বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শামসুল হক, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাণ্ডার আইয়ুব আলী সরকার, আব্দুস ছাত্তার ও শিক্ষার্থী তাপশী রাবেয়া প্রমুখ।

এসময় এসপি বিপ্লব সরকার বলেন, সবাইকে একজোট হয়ে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তা নাহলে রাষ্ট্রের উন্নয়ন ও অগ্রযাত্রা বাধাগ্রস্ত হবে। মাদকাসক্ত ব্যক্তি মাদকের টাকা জোগাড় করতে পরিবারকে ধ্বংস করার পর হয়ে যায় ভয়ঙ্কর অপরাধী। আর এতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে তরুণ সমাজকে।

সমাবেশে শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও বিভিন্ন ধর্মীয় ও সামাজিক সংগঠনের নেতারা অংশ নেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com