বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১১:৪৪ পূর্বাহ্ন

শেখ হাসিনা আছেন তাই আমরা ভালো আছি: ধর্মপ্রতিমন্ত্রী

শেখ হাসিনা আছেন তাই আমরা ভালো আছি: ধর্মপ্রতিমন্ত্রী

শেখ হাসিনা আছেন তাই আমরা ভালো আছি: ধর্মপ্রতিমন্ত্রী

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, শেখ হাসিনা আছেন তাই আমরা ভালো আছি, প্রবাসীরাও খারাপ নেই। জীবনের মূল্য দিয়ে হলেও আমরা শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র প্রতিহত করব। প্রয়োজনে মুক্তিযুদ্ধের মতো গেরিলা যুদ্ধ করে ষড়যন্ত্রকারীদের নিশ্চিহ্ন করতে হবে। দেশ ও দেশের বাইরে সবাইকে ঐক্যবদ্ধ ও সজাগ থাকতে হবে।

শুক্রবার রাত ৯টায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু তার জীবন দিয়ে বাঙ্গালি জাতিকে ভৌগোলিক/রাজনৈতিক স্বাধীনতা দিয়ে গেছেন, অর্থনৈতিক স্বাধীনতার লক্ষ্য নিয়ে স্বল্প সময়ে অনেক দূর এগিয়ে গিয়েছিলেন, কিন্তু ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে অর্থনৈতিক স্বাধীনতার কাজ শেষ করতে দেয়নি।

তিনি আরো বলেন, জাতির পিতার অবর্তমানে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালি জাতির অর্থনৈতিক মুক্তির জন্য লড়াই করে যাচ্ছেন। বাংলাদেশকে বিশ্বে আজ এক নতুন উচ্চতায় পৌঁছে দিয়েছেন। বাংলাদেশ এখন দরিদ্র থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে ষড়যন্ত্রকারীরা মনে করেছিল তারা বাংলাদেশকে নিশ্চিহ্ন করে দেবে। কিন্তু তাদের জানা নাই মৃত মুজিব জীবিত মুজিবের চেয়ে অনেক বেশি শক্তিশালী। আল্লাহর অশেষ রহমতে বঙ্গবন্ধুর দুই কন্যা বেঁচে আছেন। তারা তার অসমাপ্ত কাজ সম্পন্ন করার জন্য জীবনবাজি রেখে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর মতো শেখ হাসিনাকে সরিয়ে দেয়ার জন্য দেশ-বিদেশে যে ষড়যন্ত্র চলছে তা প্রতিহত করতে প্রবাসীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বঙ্গবন্ধু ফাইন্ডেশনের সংযুক্ত আরব আমিরাতের সমন্বয়ক মো. মনসুর সবুরের সভাপতিত্বে ও শহীদুল বাপ্পার সঞ্চালনায় এতে প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল এম দাউদুর রহমান (মিনা), সাধারণ সম্পাদক রসায়নবিদ ড. মোহাম্মদ জাফর ইকবাল, দুবাই কন্স্যুলেটের লেবার কাউন্সিলর ফাতেমা জাহান, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ইউএই ভারপ্রাপ্ত সভাপতি কাউসার নাজ নাসের, বাংলাদেশ সমিতি, আবুধাবির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, শারজাহ সভাপতি আবুল বাশার, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউএইয়ের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী সেলিম, সহসভাপতি শহীদুল ইসলাম, সহ-সভাপতি শাহ আলম, মহিলা সম্পাদিকা নিশাত জাহান, ইউএই আওয়ামী লীগের নেতা জি এম জাগিরদার, দুবাই আওয়ামী লীগের সভাপতি দেলাওয়ার হোসেন, আল আইন আওয়ামী লীগের সভাপতি আনু, রাসেল খায়মা বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক জাফর আলম, আল আইন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম তালুকদার, আজমান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হাসান জাকির, শারজাহ সভাপতি সালাউদ্দিন বাপ্পী, দুবাই সভাপতি নাসির চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে কাউসার নাজ নাসেরকে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আরব আমিরাত শাখার সভাপতি করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com