বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১১:৩৮ পূর্বাহ্ন

মানসিক প্রশান্তির জন্য মিন্নি এখন চায়ের দেশে

মানসিক প্রশান্তির জন্য মিন্নি এখন চায়ের দেশে

মানসিক প্রশান্তির জন্য মিন্নি এখন চায়ের দেশে

বরগুনার বহুল আলোচিত মিন্নি এখন হবিগঞ্জের মাধবপুরে। আর মিন্নিকে ঘিরে কৌতূহলী এলাকাবাসীদের ভিড় দেখা যায় হবিগঞ্জ গ্যাস ফিল্ড এলাকায়।

বহুল আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারের পর জামিনে মুক্তি পাওয়া আয়েশা সিদ্দিকা মিন্নি বেড়াতে এসেছেন মাধবপুর উপজেলার শাহজিবাজার গ্যাস ফিল্ডে।
মিন্নির বাবা মোজাম্মেলন হোসেন কিশোর, খালাসহ পরিবারের বেশ কয়েকজন সদস্য নিয়ে গেল বুধবার ঢাকা থেকে সরাসরি চলে আসেন মিন্নির খালাতো বোন জামাই হবিগঞ্জ গ্যাস ফিল্ডের প্রডাকশন ম্যানেজার জাকির হোসেনের বাসায়।

বৃহস্পতিবার রাতে গ্যাস ফিল্ডের স্টাফ কোয়ার্টারের বনবিথি বিল্ডিংয়ের বাসার দ্বিতীয় তলায় তারা অবস্থান করছিলেন।
মিন্নির ভগ্নিপতি জাকির হোসেন ও মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালের চিকিৎসক ডা. মোহিত কামাল ও ঢাকা আইন শালিস কেন্দ্রের নিয়োগকৃত চিকিৎসকদের পরামর্শে মিন্নির মানসিক রি-ফ্রেসমেন্টের জন্য তাকে নিয়ে আসা হয়েছে।

এখানে এসে বৃহস্পতিবার বিকেলে পরিবারের লোকজন নিয়ে গ্যাস ফিল্ডের ছয় ও সাত নম্বর কূপ এলাকার চা বাগানে ঘুরতে গিয়েছিলেন।

গতানুগতিক পরিচিত পরিবেশের বাইরে ভিন্ন প্রাকৃতিক পরিবেশে মানসিক প্রশান্তির জন্য এ ঘুরতে আসা। আগামী তিন অক্টোবর বরগুনা আদালতে রিফাত শরীফ হত্যাকাণ্ডের মামলার চার্জ গঠন করা হবে।

চার্জের আগেই তারা এলাকায় ফিরে যাবেন বলে জানান মিন্নির বাবা। জামিনের শর্তে মিডিয়ার সঙ্গে কথা বলা নিষেধ থাকায় তার সঙ্গে ঘটনা সম্পর্কে কোনও কথা বলা যায়নি।

প্রসঙ্গত, গেল ১৬ জুলাই রিফাত হত্যা মামলায় মিন্নিকে গ্রেপ্তার দেখায় পুলিশ। অথচ এর আগে মিন্নি একজন প্রত্যক্ষদর্শী সাক্ষী হিসেবে দায়েরকৃত এজাহারে ছিলেন।

পরে পুলিশ তাকে গ্রেপ্তার করলে ঢাকার একটি আইনজীবী দল বরগুনায় গিয়ে মিন্নীর জামিন আবেদন করেন। পরে সেখানে জামিন নামঞ্জুর হলে তিনি হাইকোর্টে জামিন লাভ করেন। এরপর থেকে আয়েশা সিদ্দিকা মিন্নি অনেকটা লোকচক্ষুর আড়ালে চলে যান। গেল বুধবার রাতে তারা স্ব-পরিবারে হবিগঞ্জের মাধবপুরে আসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com