রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০১:৪৫ অপরাহ্ন

সানাইকে পাঠানো কেকের গায়ের লেখা দেখে হতবাক ভক্ত! (ছবি সহ)

সানাইকে পাঠানো কেকের গায়ের লেখা দেখে হতবাক ভক্ত! (ছবি সহ)

সানাইকে পাঠানো কেকের গায়ের লেখা দেখে হতবাক ভক্ত! (ছবি সহ)

ঢাকার শোবিজে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত নাম সুপ্রভা মাহবুব সানাই। নানা কারণে বিভিন্ন কাণ্ড ঘটিয়ে সংবাদ মাধ্যমেও থাকেন তিনি। এর আগে, নিজের ব্রেস্ট ইমপ্ল্যান্ট করে তুমুল আলোচনায় আসেন এই অভিনেত্রী।

তবে নিজে থেকে আলোচনায় থাকতে না চাইলেও তাকে নিয়ে সমালোচনা করা মানুষের অভাব নেই এখন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার কোন বিষয় নেটিজেনদের নজরে আসলে, তা নিয়ে সমালোচনায় যুক্ত থাকতে পছন্দ করেন অনেকেই।

এদিকে, কিছুদিন আগে ছিল সানাইয়ের জন্মদিন। এই নিয়ে নেটিজেনদের আগ্রহের যেন কমতি ছিল না। বিশেষ করে যারা ছবিতে সানাইকে দেখেছে, সামনা-সামনি দেখার সুযোগ হয়নি, তাদের একাংশ পড়ে থাকেন সানাইয়ের অঙ্গ-ভঙ্গি নিয়ে আপত্তিকর মন্তব্য করায়। নানা সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সানাইকে নক দিয়ে গোপন অঙ্গের ছবিও চান এই ভক্তরা।

এবারো তাই ঘটলো! গত ৮ সেপ্টেম্বর ছিল সানাইয়ের জন্মদিন। বরাবরই প্রত্যেক বছরের ন্যায় সেই দিনও এসেছিল তার কাছে শুভাকাঙ্খীদের বিভিন্ন উপহার। তবে এমন কোন উপহার কখনো কাম্য করেননি সানাই নিজেই যেটা দেখে হতবাক স্বয়ং ডেলিভারি ম্যান!

এই প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী একটি স্ট্যাটাস দিয়েছেন, সেখানে সানাই লিখেছেন, দুপুর ১ টার সময় পার্সেল! কে জানি আবার কেক পাঠিয়েছে! নাম,ধাম কিচ্ছু লিখা নাই, কেকের উপরে যা লিখা সেটা কিছুতেই বলতে পারবো না!

আপনি বা আপনারা যেই হোন না কেনো যারাই এরকম কেক পাঠাচ্ছেন, প্লিজ বন্ধ করেন! প্লিজ! না হলে আমি জিডি করতে বাধ্য হব! কেকের উপর এতো বাজে কথা কেনো লিখছেন? ছিঃ

শেষে স্ট্যাটাসে সানাই এও লিখেছেন, দুইবার বাসা চেঞ্জ করার পরে এবারও মনে হয় বাসা টা চেঞ্জ করতে হবে!

স্ট্যাটাসটির পরে সানাইয়ের কাছে জানতে চাওয়া হয়, কেকের উপরে কি লেখা ছিল? অভিনেত্রী অনেকক্ষণ কোন উত্তর দেননি। পুনরায় জানতে চাওয়া হলে সানাই বলেন, গোপন অঙ্গ দেখাতে বলেছিলেন সেই শুভাকাঙ্খী!

উল্লেখ্য, সানাই মাহবুব শুরুতে নাবিলা, স্মার্টেক্স, নাগরদোলা ইত্যাদি ফ্যাশন হাউজে মডেল হিসেবে কর্মজীবন শুরু করেন। জনপ্রিয়তা পাওয়ার পর বিভিন্ন টেলিভিশন চ্যানেলে উপস্থাপিকা হিসেবেও কাজ করেছেন তিনি।

এরপর ২০১৬ সালের নভেম্বর মাসে ঢাকার গুলশান ক্লাবে একটু ফ্যাশন শো চলাকালীন সময়ে বাংলাদেশী চলচ্চিত্র নির্মাতা গাজী মাহবুবের সঙ্গে সানাইয়ের পরিচয় হয়। তার হাত ধরে মূলত চলচ্চিত্রে আসেন এই তারকা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com