রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৭:৫০ পূর্বাহ্ন

প্রতারণার দায়ে গৌতম গম্ভীরের বিরুদ্ধে চার্জশিট

প্রতারণার দায়ে গৌতম গম্ভীরের বিরুদ্ধে চার্জশিট

প্রতারণার দায়ে গৌতম গম্ভীরের বিরুদ্ধে চার্জশিট

ভারতের সাবেক তারকা ওপেনার ও দেশটির ক্ষমতাসীন দল বিজেপির বর্তমান সংসদ সদস্য গৌতম গম্ভীরের বিরুদ্ধে প্রতারণার দায়ে অভিযোগপত্র দিয়েছে দিল্লির পুলিশ। গম্ভীরসহ অন্যদের বিরুদ্ধে ফ্ল্যাট মালিকদের সঙ্গে চুক্তি ভঙ্গ এবং প্রতারণায় জড়িত থাকায় অভিযোগপত্র দেয়া হয়।

ক্রিকেট মাঠ থেকে রাজনীতিবীদ হওয়া গম্ভীর রুদ্র বিল্ডওয়েল রিয়েলস্টেট কোম্পানি এবং এইচআর ইনফ্রেসিটি লিমিটেডের যৌথ প্রকল্পের পরিচালক ও ব্রান্ড অ্যাম্বাসেডর ছিলেন। অথচ সেই অ্যাপার্টমেন্ট প্রতিষ্ঠান মালিকদের ফ্ল্যাট বুঝিয়ে দেয়ার কথা বলে কোটি কোটি টাকা হাতি নিয়ে যান।

২০১১ সালে গাজিয়াবাদের ইন্দ্রপুরমে ফ্ল্যাট বুকিংয়ের জন্য ওই রিয়েলস্টেট কোম্পানিকে কয়েক কোটি টাকা দিয়েছিলেন ৫০ জনেরও বেশি মানুষ। কিন্তু ২০১৯ সালে ফ্ল্যাটের চাবি বুঝিয়ে দেয়ার কথা থাকলেও তা দিতে পারেনি ওই রিয়েলস্টেট কোম্পানি।

২০১৩ সালের ৬ জুন বিল্ডিংয়ের অনুমোদিত প্ল্যান জমা দেয়ার শেষ সময় ছিল। কিন্তু নির্ধারিত সময়ে প্ল্যান জমা দেয়নি ওই দুই রিয়েলস্টেট কোম্পানি। তাছাড়া বিল্ডিং নির্মাণের জন্য প্রস্তাবিত জমি নিয়েও আইনি জটিলতা ছিল। যে কারণে ২০১৫ সালে প্রকল্পটি বাতিল হয়ে যায়। সে কথা ক্রেতাদের জানায়নি সংস্থাটি।

অথচ ওই প্রজেক্টের প্রচারণার জন্য গৌতম গম্ভীর ব্যবহার করে ওই রিয়েলস্টেট কোম্পানি। শুধু তাই নয়! গম্ভীরকে সামনে রেখে প্রকল্পের জন্য কোটি কোটি টাকা তুলেছিল ওই সংস্থা দুটি। তাই এ প্রতারণার দায় এড়াতে পারেন না গম্ভীর।

পুলিশের জমা দেয়া চার্জশিটে গম্ভীরের সঙ্গে প্রোমোটার মুকেশ খুরানা ও ববিতা খুরানার নামও রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com