শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ০৪:৩৮ পূর্বাহ্ন

সরকারকে ধন্যবাদ জানালেন খোকার ছেলে

সরকারকে ধন্যবাদ জানালেন খোকার ছেলে

সরকারকে ধন্যবাদ জানালেন খোকার ছেলে

জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সদ্য প্রয়াত বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার জানাজা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ নভেম্বর) বেলা সোয়া ১১টায় তার জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা পূর্বে সাদেক হোসেন খোকার বড় ছেলে ইশরাক হোসেন বলেন, আমি প্রথমবার সংসদে পা রেখেছি আমার বাবার মরদেহ নিয়ে। যদিও আমার বাবা ৪ বার সংসদ সদস্য হয়ে এসেছিলেন।

তিনি বলেন, আমার বাবা কে আপনারা শ্রদ্ধা জানাতে এখানে এসেছেন তাই সবাইকে কৃতজ্ঞতা জানাই। আপনাদের এখানে উপস্থিত প্রমাণ করে আমার বাবার সবার সাথে সু-সম্পর্ক ছিল। আপনাদের ধন্যবাদ।

ইশরাক বলেন, আমার বাবার বুকে চাপা কষ্ট রয়েছে। তিনি নিজ দেশে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে পারেন নি। তিনি ট্রাভেল ডকুমেন্ট নিয়ে এখানে এসেছেন। তিনি ২০১৭ সালে পাসপোর্ট নবায়ন আবেদন করেছেন কিন্তু সেটা পাননি।

খোকার ছেলে আরও বলেন, আমি যেদিন নিউইয়র্ক গেলাম সেদিন শেষ কথা বলেছেন আমার বাবা। তিনি বলেছেন, তার জানাজা যেন দেশে হয়। আমি সরকারকে ধন্যবাদ জানাই আমার বাবার মরদেহ দেশে আনতে সহযোগিতা করার জন্য।

এ সময় মওদুদ আহমদ বলেন, সাদেক হোসেন খোকা একজন সর্বজন স্বীকৃত রাজনীতিবিদ ছিলেন। তিনি এ দেশে ও আধুনিক ঢাকা গড়তে কাজ করছেন। আপনারা সবই তার জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে জান্নাত দান করেন।

সাদেক হোসেন খোকার দুই ছেলে ইশরাক হোসেন ও ইশফাক হোসেন সংসদ ভবনের জানাজায় উপস্থিত ছিলেন। এছাড়াও ছিলেন, সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর, সালেহ উদ্দিন, ওয়ার্কার্স পাটির রাশেদ খান মেমন, সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী শামসুল হক টুকু, সাবের হোসেন চৌধুরী, কল্যানপার্টির সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম, তোফায়েল আহমেদ, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। অলী আহমদ, আবদুল মঈন খান প্রমুখ।

জানাজা শেষে বিরোধী দলের পক্ষে জাপা মহাসচিব মশিউর রহমান রাঙ্গা শ্রদ্ধা জানান, এরপর অলী আহমেদ, বিএনপির সংসদ সদস্যরা, উত্তরের মেয়র আতিকুক ইসলাম, বিএনপির ব্যারিস্টার মওদুদ আহমদের নেতৃত্বে বিএনপির স্থয়ী কমিটি, ভাইস চেয়ারম্যান, উপদেষ্টারা শ্রদ্ধা জানান৷

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com