শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ০৪:৩৯ পূর্বাহ্ন

টাইগারদের হারাতে ধর্মীয় গুরুর শরণাপন্ন ভারতীয় কোচ!

টাইগারদের হারাতে ধর্মীয় গুরুর শরণাপন্ন ভারতীয় কোচ!

টাইগারদের হারাতে ধর্মীয় গুরুর শরণাপন্ন ভারতীয় কোচ!

বাংলাদেশের কাছে প্রথম টি-টোয়েন্টি হেরে বিপাকে পড়ে যায় ভারত। দ্বিতীয় ম্যাচে হারলেই লজ্জা বরণ করতে হতো তাদের। তাই নিরুপায় হয়ে সিরিজ বাঁচাতে দ্বিতীয় টি-টোয়েন্টির আগে ভিন্ন পথ অবলম্বন করেন ভারতীয় কোচ রবি শাস্ত্রী!

ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, দ্বিতীয় ম্যাচের আগে ধর্মীয় গুরু বাপা মোহান্ত স্বামীর সঙ্গে দেখা করেন শাস্ত্রী। শুধু তিনি নন, ভারতীয় দলের কয়েকজন খেলোয়াড়ও তার কাছ থেকে আশীর্বাদ নিয়ে আসেন।

বিশ্বস্ত সূত্র জানায়, ওই সময় শাস্ত্রীর সঙ্গে ছিলেন টিম ইন্ডিয়ার বাঁহাতি ওপেনার শিখর ধাওয়ানসহ বেশ কয়েকজন ক্রিকেটার। স্বামী নারায়ণের মন্দির যান তারা। গিয়ে বাপার কাছে আশীর্বাদ প্রার্থনা করেন।

পরিপ্রেক্ষিতে পুরো সিরিজের জন্য ভারতীয় দলকে আশীর্বাদ করে দেন এ ধর্মীয় গুরু। পাশাপাশি সবার (ক্রিকেটারসহ স্টাফদের) সুস্বাস্থ্যের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করেন তিনি।

সোশ্যাল মিডিয়া টুইটারে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্টে বাপার সঙ্গে বসা দুইটি ছবি আপলোড করেছেন শাস্ত্রী। দ্বিতীয় ম্যাচ হারলেই প্রথমবারের মতো নিজ দেশে বাংলাদেশের কাছে সিরিজ হারতে হতো ভারতকে। তবে প্রথম ম্যাচ হারের কারণেই তড়িঘড়ি করে ধর্মীয় গুরুর শরণাপন্ন হন কি না- এমন কিছু নিশ্চিত করে জানাননি ভারতের কোচ। কিন্তু ঘটনাটি মিলে যাওয়ায় সামাজিক যোগাযোগমাধ্যমে হাস্যরসের শিকার হচ্ছেন তিনি।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ১-১ সমতায়। রোববার হবে শিরোপা নির্ধারণী ম্যাচ। প্রথম ম্যাচে ৭ উইকেটের দাপুটে জয় তুলে নেয় বাংলাদেশ। পরের ম্যাচে ৮ উইকেটের বড় জয়ে সমতায় ফেরে ভারত।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com