সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০৪:০০ অপরাহ্ন

আশুলিয়ায় কিশোরীকে উদ্ধারে গিয়ে হামলায় ৪ পুলিশ আহত

আশুলিয়ায় কিশোরীকে উদ্ধারে গিয়ে হামলায় ৪ পুলিশ আহত

আশুলিয়ায় কিশোরীকে উদ্ধারে গিয়ে হামলায় ৪ পুলিশ আহত

ঢাকার আশুলিয়ায় অপহৃত এক কিশোরীকে উদ্ধার করতে গিয়ে অপহরণকারী চক্রের সদস্যদের হামলায় একজন এসআইসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন।

পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হামলাকারী দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে আশুলিয়ার জামগড়া এলাকার দেলোয়ার জমিদারের বাড়িতে পুলিশের ওপর এ হামলার ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন-আশুলিয়া থানার এসআই মো. অহিদ মিয়া, কনস্টেবল মো. লাল মিয়া, আতাউর রহমান ও মো জুয়েল।

এছাড়া আটক দুই হামলাকারী হল- ঢাকার আশুলিয়া থানার জামগড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে দেলোয়ার জমিদার ও তার স্ত্রী মাহমুদা বেগম।

হামলার শিকার পুলিশের এসআই মো. অহিদ মিয়া বলেন, ৯৯৯ এর মাধ্যমে জানতে পারি এক কিশোরীকে অপহরণ করে আশুলিয়ার জামগড়া এলাকায় আটকে রাখা হয়েছে। পরে অপহৃত কিশোরীকে উদ্ধার করতে ঘটনাস্থলে গেলে বাড়ির মালিক দেলোয়ার জমিদার ও তার স্ত্রীসহ কয়েকজন মিলে আমাদের ওপর হামলা চালালে আমিসহ আরও তিন পুলিশ সদস্য আহত হই।

এ সময় হামলার বিষয়টি থানায় জানানো হলে পুলিশের অতিরিক্ত সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে অপহৃত কিশোরীকে উদ্ধার করেন। এ সময় হামলার ঘটনায় জড়িত দুজনকে আটক করা হয়েছে।

অপহৃত কিশোরীর ভগ্নীপতি মনির হোসেন বলেন, আমার শ্যালিকা সুমাইয়াকে বরিশাল থেকে অপহরণ করে আশুলিয়ার জামগড়া এলাকার দেলোয়ার জমিদারের বাড়িতে আটকে রাখা হয়। এমন সংবাদের ভিত্তিতে আমিসহ অপহৃতের ভাই বিল্লাল হোসেন ও বোন মাহমুদা ওই বাড়িতে গেলে দেলোয়ার আমাদের জিম্মি করে চাঁদা দাবি করেন।

এ সময় বিল্লাল ৯৯৯ এ ফোন করে সহায়তা চাওয়ায় আশুলিয়া থানা পুলিশ তাদেরকে উদ্ধার করেতে গেলে অপহরণচক্রের সদস্যরা পুলিশের ওপরও হামলা করে।

আশুলিয়া থানার ওসি রেজাউল হক দীপু বলেন, পুলিশের ওপর হামলা ও এক কিশোরীকে অপহরণের ঘটনায় দেলোয়ার জমিদার ও তার স্ত্রী মাহমুদা বেগমকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া পুলিশের ওপর হামলা এবং অপহরণের ঘটনায় তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com