বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৪:৫১ অপরাহ্ন

অশ্লীল শুটিং স্পটে পুলিশের হা’না

অশ্লীল শুটিং স্পটে পুলিশের হা’না

শুটিং স্পটে পুলিশের হা’না

একশ্রেণির মানুষ অনলাইন প্ল্যাটফর্মের জন্য দিন দিন অরুচিকর অশ্লীল বা আপত্তিকর ভিডিও বানিয়ে আসছিলেন। অন্তর্জালে চোখ রাখলে এসব অহরহ চোখের সামনে ভেসে আসে। এসব নাটক বা টেলিফিল্মের নির্মাতা বা প্রযোজক খুঁজে পাওয়াও দুস্কর। এসব রোধ করতেই রাতে নাটক–সিনেমার শুটিং বাড়িগুলোয় নিয়মিত তল্লাশি চালাচ্ছে পুলিশ।

এ বিষয় ডিরেক্টর’স গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলীক বলেন, ‘পুলিশের তল্লাশির বিষয় আমরা জানি। কতিপয় কিছু অরুচিকর মানুষ নাটক-সিনেমার নাম করে শুটিং হাউজগুলোতে অশ্লীল রুচিহীন ভিডিও নির্মাণ করে যাচ্ছেন। যা মুক্তি দেওয়া হচ্ছে অনলাইনে। আর এসব অসামাজিক ভিডিও বানাতে কিছু বাড়ি ব্যবহার করা হচ্ছে। যেগুলোতে নাটক-সিনেমার কোনও শুটিং হয় না। সেগুলোতে পুলিশ সিভিলে অভিযান পরিচালনা করে আসছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন নির্মাতা বলেন, ‘নাটক কিংবা সিনেমা যেটাই হোক। প্রতিটি নাটক-সিনেমার অন্তরালে অনলাইন প্ল্যাটফর্মের জন্য অনেক নামকরা নির্মাতাও এসব ভিডিও নির্মাণ করে থাকেন। শুধুমাত্র ভিউয়ের জন্য তারা এমন কাজগুলো করে থাকেন। আমরা চাই এসমস্ত অরুচিকর ভিডিও নির্মাণ বন্ধ হোক।

এ বিষয়ে জানতে পুবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূঁইয়া বলেন, ‘বিভিন্ন শুটিং বাড়িতে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটছে, যেটা এলাকাবাসীর মাধ্যমে আমরা জেনেছি। সেগুলো জেনে আমরা পদক্ষেপ গ্রহণ করেছি। পুবাইলের সবগুলো শুটিং হাউজের দিকে আমাদের বিশেষ নজর আছে। আশাকরি আমরা খুব শিগগিরিই এসমস্ত ভিডিও যারা নির্মাণ করেন তাদের সনাক্ত করতে পারব।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com