বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৬:৫১ অপরাহ্ন

করোনাভাইরাসে চীনা ভক্তদের পাশে অভিনেতা আমির খান

করোনাভাইরাসে চীনা ভক্তদের পাশে অভিনেতা আমির খান

করোনাভাইরাসে চীনা ভক্তদের পাশে অভিনেতা আমির খান

করোনাভাইরাসে চীনা ভক্তদের পাশে রয়েছে বলে এক ভিডিওবার্তায় জানিয়েছেন অভিনেতা আমির খান। করোনাভাইরাস নিয়ে ভয়ে আছেন বলিউডের এ অভিনেতা।

চীন ছাড়াও ৩২ দেশে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। তাই এখন বিভিন্ন দেশের মানুষ উদ্বিগ্ন করোনাভাইরাসের প্রাদুর্ভাব নিয়ে। আর অভিনেতা আমিরের করোনাভাইরাস নিয়ে ভয়ের কারণ হচ্ছে, ভারত ও এর আশপাশের দেশগুলোয় জনপ্রিয় তিনি। আমিরের দারুণ জনপ্রিয়তা রয়েছে চীনেও।

কয়েক বছর আগে চীনে আমির অভিনীত দঙ্গল ছবিটি করেছিল রেকর্ডভাঙা ব্যবসা। আয়ের দিক থেকে অনেক বড় বড় চীনা ও হলিউড ছবিকেও ছাড়িয়ে গিয়েছিল আমির খান অভিনীত দঙ্গল।

আর এর পর থেকে যত ছবি আমিরের মুক্তি পেয়েছে, সবই দারুণভাবে গ্রহণ করেছেন চীনা সিনেমাপ্রেমীরা। তাই করোনাভাইরাসে এই দুর্যোগে চীনের নাগরিকদের ভিডিওবার্তার মধ্য দিয়ে আমির জানালেন, তিনি ভক্তদের পাশেই আছেন।

গত রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে চীনা ভক্তদের উদ্দেশে একটি ভিডিওবার্তায় প্রকাশ করেন আমির। ভিডিওতে তিনি বলেন, যখন থেকেই চীনে করোনোভাইরাসের প্রাদুর্ভাবের কথা জেনেছি, তখন থেকেই আমার চীনা বন্ধুদের সুস্থতা নিয়ে আমি চিন্তায় আছি।

ভিডিওবার্তায় তিনি আরও বলেন, আমি আমার বেশ কয়েকজন চীনা বন্ধুর সঙ্গে নিয়মিত যোগাযোগ করছি এবং প্রতিটি খবর শুনে আমার হৃদয় ভারাক্রান্ত। আমি সমবেদনা জানাচ্ছি, যারা এই ভাইরাসের কারণে কাছের স্বজন–বন্ধুদের হারিয়েছেন।’

আমির বলেন, ‘আমি আশা করব, আপনারা সাবধানে থাকবেন। প্রশাসন সবার সুরক্ষার জন্য যে নিয়ম অনুসরণ করতে বলছে, তা সবাই মেনে চলবেন। এই ভিডিওবার্তা আমির খান পোস্ট করেছেন তার পরবর্তী চলচ্চিত্র লাল সিং চাড্ডার সেট থেকে। ভিডিওটির মধ্য দিয়ে দেখা যায় এই ফরেস্ট গাম্প ছবির হিন্দি সংস্করণে আমিরের নতুন রূপও।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com