বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৫:১১ অপরাহ্ন

মোদির বিরুদ্ধে ৪ মার্চ বিক্ষোভের ডাক দিল চরমোনাই পীর

মোদির বিরুদ্ধে ৪ মার্চ বিক্ষোভের ডাক দিল চরমোনাই পীর

মোদির বিরুদ্ধে ৪ মার্চ বিক্ষোভের ডাক দিল চরমোনাই পীর

নরেন্দ্র মোদিকে মুসলিম নিধনকারী সরকার ঘোষনা করে আগামী ৪ মার্চ ঢাকায় বিশাল বিক্ষোভের ডাক দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

শুক্রবার সন্ধায় চরমোনাই মাহফিল থেকে দলের আমীর এ ঘোষণা দেন।

চরমোনাই পীর বলেন,দিল্লিতে মুসলমানদের উপর যে অবর্ণনীয় নির্যাতন চলছে অবিলম্বে তা বন্ধ না হলে মোদিকে ঢাকায় আসতে দেয়া হবে না। মুজীববর্ষে সন্ত্রাসী মোদীর আগমন ঠেকাতে শান্তিকামী জণগণকে সাথে নিয়ে ঢাকা অবরোধ করার হুঁশিয়ারি উচ্চারণ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

চরমোনাই পীর আরও বলেন, দিল্লির কুৎসিত চেহারা বিশ্ববাসীর সামনে স্পট হয়ে গেছে। সেখানে বেছে বেছে মুসলিম বস্তিগুলোতে অগ্নিকাণ্ডসহ বিভিন্নরকম হামলা চালাচ্ছে আরএসএস সদস্যরা। কিন্তু মোদী সরকার এ ব্যাপারে সম্পূর্ণ নিরব ভুমিকা পালন করছে।

নরেন্দ্র মোদীকে কসাই আখ্যা দিয়ে বলেন, গুজরাটের কসাই মোদী এখন গোটা ভারতকে কসাইখানায় পরিনত করতে চায়। অকারণে মানুষ পুড়িয়ে মারার এই বর্বরতার ব্যাপারে মোদী সরকারের নিরবতা প্রমাণ করে তারা অসুস্থ ও বর্বর।

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর আরও বলেন, বিশ্ব মুসলিমকে ঐক্যের আহ্বান জানিয়ে বলেন, গোটা বিশ্বের মুসলিমরা এখন নির্যাতিত। এখন আর বসে থাকার সুযোগ নাই, তাওহীদবাদী সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ ও প্রতিরোধের ব্যাপারে সোচ্চার হতে হবে।

চলমান ঐতিহাসিক চরমোনাই মাহফিলের ৩ য় দিন শুক্রবার দেশের অন্যতম বৃহৎ জুমার নামাজ অনুষ্ঠিত হয়েছে। ৫ টি বৃহৎ ময়দান কানায় কানায় ভরপুর হয়ে আশপাশের এলাকা মানুষের জনসমুদ্র তৈরি হয়। আগামীকাল শনিবার সকাল ৯ টায় আখেরী মোনাজাতে সমাপ্ত হবে এবারের মাহফিল।

আরও পড়ুন… মোদীর আগমন ঠেকাতে ঢাকা অবরোধ করা হবে: মুফতী ফয়জুল করীম

সময়ের কন্ঠস্বর ডেস্ক:দিল্লিতে মুসলমানদের উপর যে অবর্ণনীয় নির্যাতন চলছে অবিলম্বে তা বন্ধ না হলে মোদিকে ঢাকায় আসতে দেয়া হবে না।

মুজীববর্ষে সন্ত্রাসী মোদীর আগমন ঠেকাতে শান্তিকামী জণগণকে সাথে নিয়ে ঢাকা অবরোধ করার হুঁশিয়ারি উচ্চারণ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ ফয়জুল করীম।

বরিশালের চরমোনাইতে চলমান ঐতিহাসিক চরমোনাই ফাল্গুনের মাহফিলের ৩য় দিনে আজ শুক্রবার জুমআ পূর্ব আলোচনায় মুফতী ফয়জুল করীম আরও বলেন, দিল্লির কুৎসিত চেহারা বিশ্ববাসীর সামনে স্পট হয়ে গেছে। সেখানে বেছে বেছে মুসলিম বস্তিগুলোতে অগ্নিকাণ্ডসহ বিভিন্নরকম হামলা চালাচ্ছে আরএসএস সদস্যরা। কিন্তু মোদী সরকার এ ব্যাপারে সম্পূর্ণ নিরব ভুমিকা পালন করছে।

মুফতী ফয়জুল করীম নরেন্দ্র মোদীকে কসাই আখ্যা দিয়ে বলেন, গুজরাটের কসাই মোদী এখন গোটা ভারতকে কসাইখানায় পরিনত করতে চায়। অকারণে মানুষ পুড়িয়ে মারার এই বর্বরতার ব্যাপারে মোদী সরকারের নিরবতা প্রমাণ করে তারা অসুস্থ ও বর্বর।

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর বিশ্ব মুসলিমকে ঐক্যের আহ্বান জানিয়ে বলেন, গোটা বিশ্বের মুসলিমরা এখন নির্যাতিত। এখন আর বসে থাকার সুযোগ নাই, তাওহীদবাদী সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ ও প্রতিরোধের ব্যাপারে সোচ্চার হতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 BangaliTimes.com
Design & Developed BY ThemesBazar.Com