বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:৩২ অপরাহ্ন

এবার মন্দিরে খাবার বিতরণ করলেন আফ্রিদি

এবার মন্দিরে খাবার বিতরণ করলেন আফ্রিদি

এবার মন্দিরে খাবার বিতরণ করলেন আফ্রিদি

পাকিস্তানে জেঁকে বসেছে জীবনঘাতী করোনাভাইরাস। দেশটিতে এখন পর্যন্ত ৩৫ হাজার ৭৮৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৭৭০ জনের। প্রকোপ কমাতে সারা দেশে চলছে লকডাউন। এতে সমস্যায় পড়েছেন গরিব ও দুস্থ মানুষ। এমতাবস্থায় যে যার মতো করে তাদের পাশে দাঁড়াচ্ছেন।

সাহায্যের হাত বাড়াচ্ছেন তারকারাও। এ পরিস্থিতিতে সাবেক পাক ক্রিকেটার শহীদ আফ্রিদি নজিরবিহীন কাজ করছেন। দেশের বিভিন্ন গ্রামীণ এলাকায় ঘুরে সহায়-সম্বলহীনদের সহায়তা করছেন তিনি। নিজ ফাউন্ডেশনের মাধ্যমে তাদের খাবার পৌঁছে দিচ্ছেন বুমবুম। এরই ধারাবাহিকতায় গেল ১০ মে পাকিস্তানের একটি হিন্দু মন্দিরে যান আফ্রিদি। সেখানে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। এর মাধ্যমে সম্প্রীতির অনন্য উদাহরণ তৈরি করেন এ তারকা অলরাউন্ডার।

টুইটারে সেই ছবিও শেয়ার করেছেন সাবেক পাকিস্তানি অধিনায়ক। তিনি লিখেছেন– সংকটময় অবস্থায় আমরা একসঙ্গে লড়ছি। একসঙ্গেই লড়ব। এই ঐক্যই আমাদের শক্তি। শ্রী লক্ষ্মী নারায়ণ মন্দিরে গিয়েছিলাম আমরা। সেখানে প্রয়োজনীয় খাবার বিতরণ করা হয়েছে। আশা এখনও বেঁচে রয়েছে।

করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই পাকিস্তানের গরিবদের পাশে রয়েছেন আফ্রিদি। ফাউন্ডেশনের মাধ্যমে বিনামূল্যে বিভিন্ন জায়গায় খাদ্যসামগ্রী বিতরণ করছেন তিনি। ব্যক্তিগত উদ্যোগেও সেই চেষ্টা চালিয়ে যাচ্ছেন লালা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *