বুধবার, ২৭ মে ২০২০, ০২:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ:  করোনায় আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৬৬  
দে’হ ব্য’ব’সা ছেড়ে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী

দে’হ ব্য’ব’সা ছেড়ে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী

দে'হ ব্য'ব'সা ছেড়ে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী

২০০২ সালের ‘মাকড়ি’ ছবিতে ডবল রোলে অভিনয় করে ‘বেস্ট চাইল্ড অ্যাক্ট্রেস’ হিসেবে জাতীয় পুরস্কার অর্জন করেছিলেন। প্রথম ছবিতেই দর্শকদের মন জয় করতে পেরেছিলেন শিশুশিল্পী হিসেবে। বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীর নাম শ্বেতা বসু প্রসাদ।

২০০২ সালেই মুক্তি পায় তার আরও একটি ছবি ‘ইকবাল’। দেশের মাটিতেই শুধু নয়, ‘করাচি আন্তর্জাতিক ফিলম ফেস্টিভ্যাল’-এ এই ছবির জন্য তিনি জিতে নেন ‘বেস্ট সাপর্টিং অ্যাকট্রেস অ্যাওয়ার্ড’। কেরিয়ারের শুরুটা ভালই হয়েছিল শ্বেতা বসু প্রসাদের। কিন্তু হঠাৎই একেবারে অন্য এক কারণে তিনি চলে আসেন খবরের শিরোনামে।

২০১৪ সালে দে’হ ব্য’ব’সা’র সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার হন অভিনেত্রী। দু’মাস পুনর্বাসন কেন্দ্রে থাকার পরে আবার ফিরে আসেন অভিনয়ে। দে’হ’ব্যা’ব’সা’য়ি হিসেবে তার দুর্নাম ছড়িয়ে গেছে তার। কিন্তু এই তকমা নিয়ে বাঁচতে চান না তিনি। তাই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

দে’হ ব্য’ব’সা’য়ি হিসেবে অভিযুক্ত হওয়ার প্রায় চার বছর পরে এবার বিয়ে নিয়ে আলোচনায় শ্বেতা। আগামী ডিসেম্বরেই চলচ্চিত্র জগতের এক সহকর্মীকে বিয়ে করছেন শ্বেতা। চলতি বছরের জুন মাসেই রোহিত মিত্তলের সঙ্গে বাগদান হয়েছিল শ্বেতার। তাকেই বিয়ে করছেন এই অভিনেত্রী।

জানা গেছে, শ্বেতা-রোহিতের বিয়ে হবে দুই মতে বাঙালি ও মাড়োয়ারি মতে। গত চার বছর ধরেই সম্পর্ক চলছে শ্বেতা ও রোহিতের। এই মুহূর্তে নিজের ব্যাচেলরেট পার্টি দিতে বালি গিয়েছেন শ্বেতা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *