বুধবার, ২৭ মে ২০২০, ০৮:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ: ২৪ ঘণ্টায় ১৫৪১ জন করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২২    
বেঁ’চে যাওয়া ব্যক্তির মুখে পাকিস্তানের উড়োজাহাজ দু’র্ঘ’ট’না’র লো’ম”হর্ষ’ক বর্ণনা

বেঁ’চে যাওয়া ব্যক্তির মুখে পাকিস্তানের উড়োজাহাজ দু’র্ঘ’ট’না’র লো’ম”হর্ষ’ক বর্ণনা

বেঁ'চে যাওয়া ব্যক্তির মুখে পাকিস্তানের উড়োজাহাজ দু'র্ঘ'ট'না'র লো'ম''হর্ষ'ক বর্ণনা

পাকিস্তানের করাচিতে গতকাল শুক্রবার ৯৯ জন যাত্রী নিয়ে বি’ধ্ব’স্ত হয় একটি উড়োজাহাজ। এই ঘটনায় এখন পর্যন্ত ৯৭ জনই মা’রা গেছেন। তবে এমন বড় দুর্ঘটনার পরেও ভাগ্য জোরে বেঁ’চে গেছেন ওই উড়োজাহাজে থাকা দুজন। তাদের একজনই শুনিয়েছেন উড়োজাহাজ দু’র্ঘ’ট’না’র লো’ম’হ’র্ষ’ক বর্ণনা।

জানা গেছে, পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের ফ্লাইটটিতে যাত্রীরা ঈদের ছুটিতে লাহোর থেকে করাচি যাচ্ছিলেন। উড়োজাহাজটি করাচির জিন্নাহ আন্তর্জাতিক বিমান বন্দরে নামানোর চেষ্টাকালে পাকিস্তান স্থানীয় সময় দুপুর ২টা ৩০ মিনিটের দিকে বি’ধ্ব’স্ত হয়।

মুহাম্মেদ জুবায়ের নামের বেঁচে যাওয়া ওই যাত্রী জানান,আমরা কেউই জানতাম না যে বিমানটি বি’ধ্ব’স্ত হবে। তারা খুব ভালোভাবেই বিমানটি পরিচালনা করছিলেন।

বিমান বি’ধ্ব’স্ত হওয়ার পর ১০ থেকে ১৫ মিনিট পর বের হয়ে আসেন মুহাম্মেদ জুবায়ের। তিনি বলেন, আমি সব দিক থেকে শুধু চিৎকার শুনেছি। আমি যা দেখেছি তা হলো শুধু আগুন। আমি কোন মানুষকে দেখতে পাইনি।

বিমান বি’ধ্ব’স্ত হওয়ার পর পরই জ্ঞান হারিয়ে ফেলেন বলে জানান মুহাম্মেদ জুবায়ের। জুবায়ের বলেন, জ্ঞান ফেরার পর আমি একটু আলো দেখতে পাই। এরপর আমি আমার সিট বেল্ট খুলে ওই আলোর দিকে যাই। আমি প্রায় ১০ ফিট নিচে লাফ দেই বাঁ’চার জন্য।

এদিকে এই বিমান দু’র্ঘ’ট’নার কারণ এখনো জানা যায়নি। তবে পাকিস্তানের একজন সিভিল এভিয়েশন কর্মকর্তা রয়টার্সকে জানান, বিমানের আন্ডারক্যারেজ ঠিক সময়মতো না নামানোর কারণে বিমানটি বি’ধ্ব’স্ত হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *