বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:২৪ অপরাহ্ন

‘ঐশ্বর্য সহ একাধিক অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল সলমনের’, বিষ্ফোরক বিবেক ওবেরয়

‘ঐশ্বর্য সহ একাধিক অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল সলমনের’, বিষ্ফোরক বিবেক ওবেরয়

‘ঐশ্বর্য সহ একাধিক অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল সলমনের’, বিষ্ফোরক বিবেক ওবেরয়

বলিউডে তিনি ‘মোস্ট এলিজিবল ব‍্যাচেলর’ হলেও বহু তারকার প্রেমের ফাঁদে জড়িয়েছেন সলমন খান (Salman khan)। বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। সেই তালিকায় রয়েছে জুহি চাওলা, ঐশ্বর্য রাই বচ্চন, ক‍্যাটরিনা কাইফ, জারিন খান সহ আরও অনেকেই। তবে এদের কারওর সঙ্গেই সম্পর্কটা শেষ পর্যন্ত টেকেনি সলমনের। অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের আগেই সলমনের …

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে তিনি ‘মোস্ট এলিজিবল ব‍্যাচেলর’ হলেও বহু তারকার প্রেমের ফাঁদে জড়িয়েছেন সলমন খান (Salman khan)। বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। সেই তালিকায় রয়েছে জুহি চাওলা, ঐশ্বর্য রাই বচ্চন, ক‍্যাটরিনা কাইফ, জারিন খান সহ আরও অনেকেই। তবে এদের কারওর সঙ্গেই সম্পর্কটা শেষ পর্যন্ত টেকেনি সলমনের।
অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের আগেই সলমনের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বর্য (Aishwarya rai bachchan)। দুজনের আলাপ শুটিং সেটে। সেখান থেকে বন্ধুত্ব ও পরে তা গড়ায় প্রেমে। তবে বলিউডে কেরিয়ার শুরুর আগেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখেন ঐশ্বর্য। সেখান থেকে বলিউড। জানা যায়, হিন্দি ছবির জগতে সলমনই ঐশ্বর্যর জায়গাটা পাকা করে দেন।
হাম দিল দে চুকে সনম ছবির সময় সলমনের সঙ্গে সম্পর্কে জড়ান অ্যাশ। তার আগে সোমি আলির সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেতা। কিন্তু বিচ্ছেদের পরেও ঐশ্বর্যর সঙ্গে সলমনের প্রেম মেনে নিতে পারেননি তিনি। বিদেশে চলে যান সোমি। সেই ফাঁকে আরও গাঢ় হয়ে ওঠে সলমন ঐশ্বর্যর প্রেম।

কিন্তু চিরদিনই অভিনেত্রীর ওপর কর্তৃত্ব কায়েম করতে চাইতেন সলমন। পরিচালক সুভাষ ঘাইয়ের তাল ছবির জন‍্য প্রস্তাব আসে ঐশ্বর্যর কাছে। কিন্তু সেই সময় বহু অভিনেত্রীর সঙ্গে নাম জড়ানোয় ঐশ্বর্যকে এই ছবি করতে বারন করেছিলেন সলমন। তবে তিনি তাঁর কথা শোনেননি।
জানা যায়, এক পার্টিতে ঐশ্বর্যকে নিয়ে মন্তব‍্য করায় সুভাষ ঘাইকে চড়ও মারেন ভাইজান। এর মাঝেই কৃষ্ণসার হরিণ হত‍্যা মামলায় নাম জড়ায় সলমনের‍। নানা দিকে দুশ্চিন্তার ফলে নেশায় আসক্ত হয়ে পড়েন অভিনেতা। তখন থেকেই বাড়ে ঐশ্বর্যর ওপর অত‍্যাচারের মাত্রা। জানা যায়, বহুবার অভিনেত্রীর গায়ে হাতও তুলেছেন সলমন। কিন্তু সেকথা এখনও স্বীকার করেননি তিনি।

ইন্ডাস্ট্রির সবার সঙ্গেই ঐশ্বর্য সম্পর্কে রয়েছেন বলে সন্দেহ করতেন সলমন। হুমকি দেন বিবেক ওবেরয়কেও। জানা যায়, ঐশ্বর্যর সঙ্গে বিবেকের সম্পর্ক রয়েছে শুনে তাঁকে প্রাণের হুমকি পর্যন্ত দেন সলমন। ঐশ্বর্য ও বিবেককে নিয়ে বহুবার নানা বিতর্কও শুরু হয়।
একবার করন জোহরের টক শোতে গিয়ে ঐশ্বর্যর সম্পর্কে বেফাঁস মন্তব‍্য করে বসেন বিবেক। ছাড়েননি সলমনকেও। অভিনেতা দাবি করেছিলেন ঐশ্বর্য ছাড়াও রানি মুখার্জি, দিয়া মির্জার সঙ্গে শারীরিক সম্পর্ক রয়েছে সলমনের।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *