বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১২:১৭ অপরাহ্ন

বিয়ের দিনে বর সেজে খাবার নিয়ে গরীবের দুয়ারে যুবক

বিয়ের দিনে বর সেজে খাবার নিয়ে গরীবের দুয়ারে যুবক

বিয়ের দিনে বর সেজে খাবার নিয়ে গরীবের দুয়ারে যুবক

সিলেটের বিশ্বনাথে করোনাভাইরাস মোকাবেলায় সারা দেশে যখন জনসমাগম নিষিদ্ধ করা হয়েছে। বিয়েসহ অন্যান্য সামাজিক অনুষ্ঠানের ক্ষেত্রেও রয়েছে বেশকিছু প্রশাসনিক নিষেধাজ্ঞা।

কিন্তু সব নিয়মবিধি মেনেই এক ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে বিয়ের পর্ব শেষ করলেন বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির কমিশনার ও সংগঠক এমদাদ হোসেন নাঈম। তিনি বুধবার আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধব ছাড়াই শুধু তার ও কনের পরিবারের সদস্যদের নিয়েই বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেন।

তবে বিয়ে উপলক্ষে আনুষ্ঠানিকতায় খাবারের কমতিও ছিল না তার। ৫০০ বরযাত্রীর জন্য খাবারের আয়োজনও করা হয়। এই খাবারের বণ্টনেও ব্যতিক্রমী উদ্যোগ নেন এই সংগঠক।

বরযাত্রীর পরিবর্তে তিনি পাগড়ী আর শেরওয়ানি পরে নিজেই বিশ্বনাথ উপজেলা সদরের নতুন বাজারের টিএনটি রোড়ের কলোনির প্রায় ৫০০ নিম্নবিত্ত পরিবারের সদস্যদের বাসায় বাসায় গিয়ে ওই খাবার পৌঁছে দেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন ছোট ভাই ফাহিম আহমদ।

এ ব্যাপারে এমদাদ হোসেন নাঈম জানান, বিয়ে তো জীবনে একবারই। বিয়েতে অনেক কিছু করার কথা ছিল। বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদেরকে নিয়ে আনন্দ করব। কিন্তু করোনার এই সংকটময় সময়ে কিছুই করা যায়নি। কাউকে দাওয়াত না দিয়ে একাই বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করতে হল। তাই অন্যভাবে বিয়ের কাজটি সম্পন্ন করতে হল।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *