সোমবার, ০৬ Jul ২০২০, ০৫:৩৩ অপরাহ্ন

আ’ত্মহত্যা করেছেন জনপ্রিয় তারকা সিয়া কক্কর

আ’ত্মহত্যা করেছেন জনপ্রিয় তারকা সিয়া কক্কর

আ'ত্মহত্যা করেছেন জনপ্রিয় তারকা সিয়া কক্কর

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের আ’ত্মহ’ত্যার দুই সপ্তাহ না যেতেই এবার আ’ত্মহ’ত্যা করেছেন ভারতের আরেক তারকা। তবে তিনি বলিউড তারকা নন।

টিকটকে তুমুল জনপ্রিয় তারকা সিয়া কক্কর মাত্র ১৬ বছর বয়সে দিল্লিতে নিজ বাড়িতে বৃহস্পতিবার (২৬ জুন) আ’ত্মহ’ত্যা করেন। তবে কেন এই আ’ত্মহ’ত্যা করেছেন তা জানতে ইতোমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পু’লিশ।

সিয়া কক্করের আ’ত্মহ’ত্যার বিষয়টি নিশ্চিত করেছেন তার ম্যানেজার অর্জুন সারিন। তবে সিয়ার আ’ত্মহ’ত্যার কোনো কারণ জানাননি অর্জুন। তিনি ধারণা করছেন কোনো ব্যক্তিগত কারণেই এই পথ বেছে নিয়েছেন তিনি।

 

অর্জুন বলেন, ‘বুধবার রাতেই আমার সঙ্গে কথা বলেছে সিয়া। খুব স্বাভাবিকভাবেই কথা বলল। নতুন একটা প্রজেক্ট নিয়েও কথা হচ্ছিলো আমাদের। এই কাজ নিয়েও কোনো সমস্যা ছিলো না। আমার মনে হচ্ছে ব্যক্তিগত কোনও কারণেই এই কঠিন সিদ্ধান্ত নিয়েছে সিয়া।’

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, টিকটকে কক্করের ১ মিলিয়ন ফলোয়ার রয়েছে। অন্যদিকে ইনস্টাগ্রামেও রয়েছে তার ১ লক্ষ ফলোয়ার।

 

ব্যক্তিগত কারণেই সিয়া কক্কর আ’ত্মহ’ত্যা করেছেন বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। তবে তদন্তের গতিপ্রকৃতি নিয়ে পুলিশ এখনো কোনও মন্তব্য করেনি। পাশাপাশি সিয়ার পরিবারের পক্ষ থেকেও এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *