সোমবার, ০৬ Jul ২০২০, ০৬:১১ অপরাহ্ন

আবারো শো’কের ছায়া চল’চ্চিত্রে, ক’রোনায় মা’রা গেলেন শাবনূর, শাকিব-অ’পুর সিনেমা’র…

আবারো শো’কের ছায়া চল’চ্চিত্রে, ক’রোনায় মা’রা গেলেন শাবনূর, শাকিব-অ’পুর সিনেমা’র…

আবারো শো’কের ছায়া চল’চ্চিত্রে, ক’রোনায় মা’রা গেলেন শাবনূর, শাকিব-অ’পুর সিনেমা’র…

ক’রো’না এবার থাবা দিয়ে দেশের চল’চ্চিত্রে । প্রথম শি’কার হয়েছেন চলচ্চিত্র প্রযোজক মো’জা’ম্মেল হক সরকার।
প্রযোজ’না প্রতি’ষ্ঠা’ন ভাওয়াল পিকচার্সের অন্যতম স্বত্বা’ধিকা’রী মো’জাম্মে’ল হক (৫৬) গতকাল সো’মবার রাত দ’শটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা’লে মৃ’ত্যু’বর’ণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার প্রথম আলোকে খব’রটি নিশ্চিত করেছেন ব্যবসা’য়িক অং’শীদার ও প্র’যোজক আবদুল বারেক সরদা

ঢাকা মেডি’কেল কলেজ হা’সপাতা’লে প্রয়ো’জনীয় আ’নুষ্ঠা’নিকতা শেষে মোজাম্মেল হকের ম’র’দে’হ নিয়ে যাওয়া হয় গাজী’পুর হোতাপাড়ার বাড়িতে। সেখানে যাবতীয় আ’নুষ্ঠানি’কতা শেষে এই প্রযোজকের শেষ ই’চ্ছা অনুযায়ী হোতা’পা’ড়ার মনিপুরে পারি’বারিক কবরস্থানে দুপুরে সমা’হিত করা হয় তাঁকে।

 

 

</figureমোজাম্মেল হক প্রযো’জিত ছবি’গুলো ব্য’বসায়ি’কভাবে বেশ স’ফলতা পায়। তাঁর প্রযোজিত ছবিতে অ’ভি’নয় করেছেন রিয়াজ, শাবনূর, শাকিব খান, অ’পু বিশ্বা’স ও বুবলীর মতো চল’চ্চিত্রে’র বড় তারকারা। মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত ‘তুমি ছাড়া বাঁচি না’ ছবির মধ্য দিয়ে মোজাম্মেল হক ও তাঁর বন্ধুরা সিনেমা প্রযোজনায় নাম লেখান। তাঁদের প্রযো’জিত অন্য ছবিগুলো হচ্ছে ‘আ’গে যদি জা’নতাম তুই হবি পর’, ‘মন বসে না পড়ার টেবিলে’, ‘রাজা’বাবু’, ‘রংবাজ’, ‘পাঙ্কু জামাই’।
আবদু’ল বারে’ক সরদার বলেন, ‘ঈদের দুদিন আগে অ’সু’স্থ’ হয়ে পড়েন ‘মো’জাম্মে’ল ভাই। তাঁর ম’ধ্যে ক’রো’নার সব উপসর্গ ছিল। এরপর শা’রী’রিক অবস্থা খা’রা’প হতে থাকলে গত শনি’বার তাঁকে উত্ত’রার একটি হা’সপা’তা’লে ভর্তি ক’রা’নো হয়। গতকাল সোমবা’র সকালে শা’রী’রিক অব’স্থা আরও খা’রা’প হতে থাকে।

প’রি’স্থিতি এমন পর্যা’য়ে পৌঁ’ছায়, ভে’ন্টি’লেশন সা”পোর্টে’র খু’ব দর’কার পড়ে। কিন্তু উত্তরার হা’সপা’তা’লে পর্যা’প্ত ভে’ন্টিলেশ’নের ব্যবস্থা ছিল না। এর’পর যো’গা’যোগ করে রাতে ঢাকা মে’ডিকে’লে নেওয়া হয়।

নেওয়ার কি’ছু’ক্ষণ পর কর্ত’ব্যরত চি’কিৎসকেরা তাঁকে মৃ’ত’ ঘোষ’ণা করেন।’
প্রযো’জক মোজা’ম্মেল হক স’রকা’রের মৃ’ত্যু’র খবরে শো’ক প্র’কাশ ক’রেছে বাং’লাদেশ চলচ্চিত্র প্রযো’জক প’রি’বেশক স’মিতি। সংগঠ’ন’টির সভা’পতি খো’রশেদ আলম প্রথম আলোকে বলেন, ‘ক’রো’না কিছুদিন আগেও দূ’রের মানু’ষের কাছে ছিল। এ’খন মনে হচ্ছে, ঘরে’ই চলে এসেছে। চেনা মা’নুষেরা আ’ক্রা’ন্ত হচ্ছেন। মা’রাও যাচ্ছেন।

মো’জাম্মেল ভাই’য়ে’র মৃ’ত্যু’তে চল’চ্চি’ত্রে আ’ঘা’ত হা’নল ক’রো’না। খু’বই স’জ্জন এ’কজন মানুষ ছিলেন। সবা’র সঙ্গে হাসি’মু’খে কথা বলতেন। পরি’বারে’র সবা’র জন্য সমবেদনা জানাচ্ছি।’
প্রযোজক মোজা’ম্মেল হক স্ত্রী’, এক মে’য়ে, এক ছে’লে’সহ অসংখ্য শু’ভাকা’ঙ্ক্ষী রেখে গেছেন।

সূত্র: প্রথম আলো

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *