রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৮:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
সিনহার মৃত্যুর দিন এসআই লিয়াকতের সঙ্গে কথা হয়েছিল কোবরার রাজস্থানে ‘জয় শ্রী রাম’ ও ‘মোদী জিন্দাবাদ’ না বলায় এক ব্যক্তিকে বেধড়ক মারধর সন্তানকে স্তন্যপান করাতে যাওয়ার সময় ইসরায়েলি সেনার গুলিতে নিহত মা! এবার নিরব-ইমনের সঙ্গে মিথিলার এক ঘণ্টা করোনা তাড়াতে পাঁপড় খেতে বলা সেই ভারতীয় মন্ত্রী করোনা আক্রান্ত রাশিয়ার ঘোষণা, করোনার প্রথম ভ্যাকসিন আসছে ১২ আগস্ট হাজিদের পাথর নিক্ষেপে পদদলিত হয়ে মৃত্যু থামিয়ে ছিলেন এই বাংলাদেশি ইঞ্জিনিয়ার পানির চেয়ে কম দামে করোনার ভ্যাকসিন মিলবে ভারতে! মোবাইল টাওয়ার থেকে ফ্রি ওয়াইফাই আসছে বাংলাদেশের ৮ রুট দিয়ে পণ্য পরিবহন করতে চায় ভারত
বাকি জীবন গাড়িতেই কাটাবেন নিশো-মেহজাবিন!

বাকি জীবন গাড়িতেই কাটাবেন নিশো-মেহজাবিন!

বাকি জীবন গাড়িতেই কাটাবেন নিশো-মেহজাবিন!

ঢাকা শহরে বাড়িওয়ালাদের প্রতি ভাড়াটিয়াদের অভিযোগের কোনো কমতি নেই। এসব মেনে নিয়ে জীবনের অসীম সমুদ্রে পাড়ি দিচ্ছে রাজধানীর মানুষ। তবে ব্যতিক্রম পাওয়া গেল গেল একজনকে। অভিনেতা আফরান নিশো। তিনি বাকি জীবনটা কাটিয়ে দেবেন নিজের গাড়িতে! যেখানে তার নিত্যপ্রয়োজনীয় সব জিনিস তোলা থাকবে। পোহাতে হবে না বাসাভাড়া করার জটিলতা। সঙ্গে থাকবেন মেহজাবিন চৌধুরী। এমনই এক গল্প নিয়ে নির্মাণ হয়েছে নাটক ‘একাই ১০০’। এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান।

নির্মাতা বলেন, ‘শহরের ভাড়াটিয়া বনাম বাড়িওয়ালার মধ্যে নানা ঘটনা নিয়ে নাটকটির গল্প তৈরি হয়েছে। যেমন রাত ১১টার পর গেট বন্ধ। এসব বিষয়ে বিরক্ত একজন পুরুষের বাসা ছেড়ে দেওয়ার গল্প এটি। দুদিন আগেই নাটকটির কাজ শেষ করেছি।

আরও পড়ুন: নব দম্পতি হয়ে হাজির হচ্ছেন ইমন-নাদিয়া

আরিয়ান জানান, নাটকে আফরান নিশোর এই ভ্রাম্যমাণ বাসার ঠিকানা হলো স্থানীয় শৌচাগার থেকে এক মিনিট দূরত্বে। কারণ তার গাড়িতে সব থাকলেও টয়লেট নেই। সে জন্যই বুদ্ধি করে টয়লেটের নিকটবর্তী অঞ্চলে তার গাড়িটি পার্ক করা।

নাটকটি প্রচার হবে আগামী ৩ আগস্ট দীপ্ত টিভির পর্দায়। এছাড়াও একই দিনে এটি প্রকাশ করা হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *