রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৭:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
সিনহার মৃত্যুর দিন এসআই লিয়াকতের সঙ্গে কথা হয়েছিল কোবরার রাজস্থানে ‘জয় শ্রী রাম’ ও ‘মোদী জিন্দাবাদ’ না বলায় এক ব্যক্তিকে বেধড়ক মারধর সন্তানকে স্তন্যপান করাতে যাওয়ার সময় ইসরায়েলি সেনার গুলিতে নিহত মা! এবার নিরব-ইমনের সঙ্গে মিথিলার এক ঘণ্টা করোনা তাড়াতে পাঁপড় খেতে বলা সেই ভারতীয় মন্ত্রী করোনা আক্রান্ত রাশিয়ার ঘোষণা, করোনার প্রথম ভ্যাকসিন আসছে ১২ আগস্ট হাজিদের পাথর নিক্ষেপে পদদলিত হয়ে মৃত্যু থামিয়ে ছিলেন এই বাংলাদেশি ইঞ্জিনিয়ার পানির চেয়ে কম দামে করোনার ভ্যাকসিন মিলবে ভারতে! মোবাইল টাওয়ার থেকে ফ্রি ওয়াইফাই আসছে বাংলাদেশের ৮ রুট দিয়ে পণ্য পরিবহন করতে চায় ভারত
বারবার ফেল, ৩৩ বছর ধরে দশম শ্রেণিতে, করোনাকালে এসে পাস

বারবার ফেল, ৩৩ বছর ধরে দশম শ্রেণিতে, করোনাকালে এসে পাস

বারবার ফেল, ৩৩ বছর ধরে দশম শ্রেণিতে, করোনাকালে এসে পাস

৩৩ বছর ধরে দশম শ্রেণিতে। ১৯৮৭ সাল থেকে লাগাতার ক্লাস টেনের পরীক্ষা দিয়ে যাচ্ছেন কিন্তু পাস করা হয়ে উঠেনি। তবুও পড়াশোনা ছেড়ে দেন নি। ধৈর্যের চরম পরীক্ষা দিয়ে পড়াশোনা করেছেন। শেষ পর্যন্ত করোনা কালে পাস করলেন তিনি। ভারতের হায়দ্রারাবাদের ৫১ বছর বয়সী মহম্মদ নুরুদ্দিন দেখিয়ে দিলেন চেষ্টা করলে সফলতা আসে। খবর জি নিউজ।

নুরুদ্দিন বলেন, ১৯৮৭ সাল থেকে লাগাতার ক্লাস টেনের পরীক্ষা দিচ্ছি। আমি ইংরেজিতে খুব কাঁচা। তাই এত বছর ধরেও পাস করতে পারছিলাম না। এবার করোনা বাঁচিয়ে দিল। আমি পাস করেছি। আসলে সরকার এবার পরীক্ষায় ছাড় দিয়েছে। জানানো হয়েছিল, এবার এই পরিস্থিতিতে সবাইকে পাস করিয়ে দেওয়া হবে। তাই আমিও এই সুযোগে পাস করে গেলাম।

নুরুদ্দিন এবার পাসও করতেন কি না তা নিয়ে বলা মুশকিল। তবে করোনা তার কাছে শাপে বর হয়েছে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *